thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

বুধবার শুরু হচ্ছে ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপ

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ১৫:৩২:৫৮
বুধবার শুরু হচ্ছে ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ওয়ালটন স্মার্টফোন জাতীয় ক্লাব চ্যাম্পিয়নশিপ (১১তম পুরুষ ও ৯ম মহিলা) এবং প্রথম আন্তঃসংস্থা ভারোত্তোলন চ্যাম্পিয়শিপ বুধবার থেকে শুরু হতে যাচ্ছে। তিনদিন ব্যাপী অনুষ্ঠিতব্য এ প্রতিযোগিতায় পুরুষ ও মহিলাদের ১৫ টি ওজন শ্রেনীতে প্রতিন্দ্বন্দ্বিতা করবেন প্রায় ২০০ জন প্রতিযোগী। এদের মধ্যে পুরুষ বিভাগে প্রায় ১৪০ জন এবং মহিলা বিভাগে ৬০ জন প্রতিযোগী রয়েছেন।

ক্লাব চ্যাম্পিয়নশিপে ২১টি ক্লাব এবং সার্ভিসেস টিম থেকে ৭টি দল অংশ নেবে। জাতীয় ক্লাব প্রতিযোগিতা এবং জাতীয় আন্তঃসংস্থা প্রতিযোগিতায় ১৫ টি স্বর্ণ, ১৫টি রৌপ্য এবং ১৫টি করে ব্রোঞ্জ পদকের জন্য লড়বে প্রতিযোগীরা।

এ প্রতিযোগিতার বাজেট ধরা হয়েছে ৬ লাখ ৯০ হাজার টাকা। এর মধ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন দিচ্ছে ২ লাখ ৫০ হাজার টাকা। এ প্রতিযোগিতা সামনে রেখে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে প্রতিযোগিতার বিভিন্ন দিক তুলে ধরেছেন ফেডারেশনের সাধারণ সম্পাদক উইং কমান্ডার মহিউদ্দিন আহমেদ (অবঃ)। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের উপ-পরিচালক (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

(দ্য রিপোর্ট/ওআইসি/এমএ/আরকে/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর