thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

বরিশালে বিকাশ এজেন্সির ৫৯ লাখ টাকা ছিনতাই

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ১৭:৪২:২৯
বরিশালে বিকাশ এজেন্সির ৫৯ লাখ টাকা ছিনতাই

বরিশাল অফিস : নগরের হাসপাতাল রোডে বিকাশ এজেন্টের দুই কর্মীর ওপর গুলি ও বোমা হামলা চালিয়ে ৫৯ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। পরে স্থানীয় জনতা ধাওয়া করে গাড়িসহ (ঢাকা মেট্রো-খ-১১-৫৯৫৫) চালক শহীদুল ইসলামকে (৩৫) আটক করে। এ সময় গাড়ি থেকে ৩০টি বোমা উদ্ধার করে পুলিশ।

সোমবার দুপুর দেড়টার দিকে ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত চারজনের মধ্যে দুজনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, খবর পেয়ে বিএম কলেজের সামনে থেকে গাড়িসহ শহিদুলকে জনতার হাত থেকে উদ্ধার করেন তারা। গাড়িতে তল্লাশি চালিয়ে ৩০টি বোমা উদ্ধার এবং প্রাইভেট কারটি থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত বাংলালিংক ও বিকাশ ডিস্ট্রিবিউশন হাউসের সিকিউরিটি গার্ড আলাউদ্দিন (৫৫) জানান, তাদের বিকাশ ডিস্ট্রিবিউশন হাউসের দুই ডিস্ট্রিক্ট সেলস এক্সিকিউটিভ ইব্রাহিম (৩২) ও মনির (৩৫) আইএফআইসি ব্যাংক থেকে ৫৯ লাখ টাকা তুলে রিকশায় অফিসের উদ্দেশে রওয়ানা হন। অফিসের সামনে পৌঁছা মাত্র দুই দিক থেকে মুখোশধারী ৪-৫ দুর্বৃত্ত ৩ রাউন্ড গুলি ছুড়ে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় একটি বোমা বিস্ফোরণ ঘটালে চারদিক ধোয়াচ্ছন্ন হয়ে পড়ে। এরপর টাকার ব্যাগ হাতে থাকা মনিরকে টেনে নিয়ে কাউনিয়া এলাকায় ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যায় তারা। দুর্বৃত্তরা বিএম কলেজের সামনে মধুমিয়ার পোলে পৌঁছলে স্থানীয়রা ধাওয়া করে গাড়ি আটকে ফেলে। এ সময় গাড়ি চালক শহীদুল ইসলামকে আটক করে তারা। তবে গাড়িতে থাকা অপর ৩ দুর্বৃত্ত টাকা নিয়ে পালিয়ে যায়।

(দ্য রিপোর্ট/বিএস/এমএইচও/আরকে/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর