thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

দূরবীন-এর ‘ট্রিবিউট টু বাংলাদেশ’

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ১৭:৫৯:৪৩
দূরবীন-এর ‘ট্রিবিউট টু বাংলাদেশ’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশের অন্যতম বড় ইভেন্ট টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৪ উপলক্ষে একটি অনুপ্রেরণামূলক একক অ্যালবামের মোড়ক উন্মোচন করে ব্যান্ডদল ‘দূরবীন’। রবিবার ধানমন্ডির রবীন্দ্রসরোবরে ‘ট্রিবিউট টু বাংলাদেশ’ শিরোনামে অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়।

অতিথি হিসেবে অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন গাজী আশরাফ হোসেন লিপু, জাবেদ ওমর বেলিম ও মেহরাব হোসেন অপি। অনুষ্ঠানে সংগীত পরিবেশনার পাশাপাশি ছিল স্টেজ পারফর্মেন্স।

এ প্রসঙ্গে ‘দূরবীন’ প্রধান শহীদ বলেন, ‘গত বিশ্বকাপে বাংলাদেশ দলকে উৎসাহ জোগাতে ‘জ্বলে ওঠো বাংলাদেশ’ শিরোনামে একটি গান করেছিলাম আমরা। এবার গোটা অ্যালবামের ৯টি গানই থাকবে তাদের জন্য। বাংলাদেশ দলের প্রতি ভালোবাসা এবং উৎসাহ জোগাতেই আমাদের এই উদ্যোগ।’

তিনি আরও বলেন ‘মানুষ ক্রিকেট পাগল, তারা ভালোবাসে বাংলাদেশ, ভালোবাসে ক্রিকেটের গান। আর তাই এই ক্রিকেট উন্মাদনায় আমাদের অংশগ্রহণ ছোট্ট প্রচেষ্টা এবং আমরাই একমাত্র এত বড় প্রোগ্রাম করতে পারি, সেটা আমরা আবার প্রমাণ করেছি এই অনুষ্ঠানের মধ্য দিয়ে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে লাইভ কনসার্ট করে দূরবীন। গানে গানে বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানায় তারা। তাদের সঙ্গে তাল মেলায় ২০ হাজার দর্শক। অ্যালবামটি প্রযোজনা করেছে ‘দূরবীন এন্টারটেইনমেন্ট’।

(দ্য রিপোর্ট/আইএফ/এপি/এনআই/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর