thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

বরিশালে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মজীনার মতবিনিময়

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ২১:১৮:৩৮
বরিশালে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মজীনার মতবিনিময়

বরিশাল অফিস : বরিশাল বিভাগে পাঁচ দিনের সফরে এসেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা। সোমবার সকাল সাড়ে ১০টায় ভোলা জেলা সফর শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় বরিশাল সার্কিট হাউসের সম্মেলন কক্ষে সরকারি সিনিয়র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

বরিশালের বিভাগীয় কমিশনার মো. নূরুল আমিনের সভাপতিত্বে রাষ্ট্রদূত মজীনার সঙ্গে অতিথি হয়ে এসেছিলেন ইউএসএইডের মিশন ডিরেক্টর মিজ জেনিনা জেরুজেলেস্কি। এখানে তিনি কর্মকর্তাদের কাছ থেকে বরিশালের সাংস্কৃতিক ও অর্থনৈতিক বিষয়ে মতামত জানবেন। এ ছাড়াও সফরকালে মজীনা বরিশাল বিভাগে ইউএসএইডের অর্থায়নে পরিচালিত প্রকল্পের কাজ পরিদর্শন করবেন। শুক্রবার বিকেলে তিনি পাঁচ দিনের সফর শেষে সাংবাদিকদের সঙ্গে প্রেস কনফারেন্স করবেন।

মতবিনিময় সভায় বরিশাল রেঞ্জের ডিআইজি ডা. আব্দুর রহিম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন, জেলা প্রশাসক মো. শহীদুল আলম, পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক হরিপ্রসাদ পাল, বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিখিল চন্দ্র দাস, ডিজিএফআইয়ের উপপরিচালক ফওজুল কবিরসহ কৃষি, শিক্ষা, মৎস্য, প্রকৌশল বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/বিএস/এএস/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর