thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

টাবু এখন সুস্থ

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ০৫:৪২:২৯
টাবু এখন সুস্থ

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডে অভিনয়গুণে প্রশংসিত নায়িকাদের তালিকায় উপরের দিকে থাকা নাম টাবু। আর তাইতো টাবুর অসুস্থতার খবরে মুষড়ে পড়েছেন তার ভক্ত-দর্শকরা। নতুন ছবির শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়া টাবু এখন অনেকটাই সুস্থ। ডাক্তারের মতে, তিনি এখন ভালো আছেন। খবর ওয়ান ইন্ডিয়ার।

জানা গেছে, হায়দার নামের ছবির শুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী টাবু। শনিবার কাশ্মীরে ছবির শুটিংস্পটে প্রচণ্ড ঠাণ্ডায় শ্বাসকষ্ট শুরু হয় তার। অবস্থা খারাপের দিকে যেতে দেখে দ্রুতই টাবুকে ভর্তি করা হয় হাসপাতালে। শুটিংস্পট থেকে প্রায় ১২ কিলোমিটার দূরের ওই হাসপাতালেই কাটে তার একটি রাত। ডাক্তারদের তত্ত্বাবধানে পর্যবেক্ষণ শেষে পরদিন দুপুরে টাবুকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়।

সম্প্রতি বিশাল ভরদ্বাজ পরিচালিত হায়দার ছবির শুটিং করতে কাশ্মীর যান চাঁদনিবার খ্যাত এই অভিনেত্রী। আর সেখানে পৌঁছেই হিমশীতল আবহাওয়ায় কাবু হয়ে পড়েন তিনি। যদিও ধোঁয়ার কারণে অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হায়দার ছবির পরিচালক বিশাল এ প্রসঙ্গে বলেন, ‘টাবুকে ওই অবস্থায় দেখে খুব ভয় পেয়ে গিয়েছিলাম। তার সুস্থতা আমাদের ভেতর প্রাণ সঞ্চার করেছে।’

টাবু যখন শুটিং হাউসে পৌঁছান তখন প্রচণ্ড ঠাণ্ডায় সবকিছু জমে যাওয়ার মতো অবস্থা। ঠাণ্ডার কারণে একরকম কাঁপছিলেন টাবু। তারপরও পরিচালক আর ইউনিটের কথা চিন্তা করে শুটিংয়ের প্রস্তুতিও গ্রহণ করেন তিনি। কিন্তু কিছুতেই নিজের কাঁপুনি থামাতে পারছিলেন না তিনি। এদিকে শুটিং হাউসের সামনে খোলা জায়গায় খড়কুটো জড়ো করে তাতে আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা চলতে থাকে। সেই আগুনে নিজেকে একটু সেকে নিতে সেখানে হাজির হন টাবু। কিন্তু শহুরে বিলাসবহুল জীবনে অভ্যস্ত টাবু খড়কুটোর আগুন থেকে সৃষ্টি হওয়া ধোঁয়ার কারণে শ্বাস নিতে পারছিলেন না। প্রত্যক্ষদর্শীরা জানান, এক সময় তার দম বন্ধ হয়ে আসতে থাকে। আর তখনই শুটিং ইউনিটের সবার চোখ পড়ে তার ওপর।

অবস্থা আরও খারাপ হতে থাকলে টাবুকে নিকটস্থ হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নেন পরিচালক। কিন্তু কপাল খারাপ! নিকটস্থ হাসপাতালটি শুটিং হাউস থেকে প্রায় ১২ কিলোমিটার দূরে। উপায়ন্তর না দেখে এই ঠাণ্ডার মাঝেই পাহাড়ি পথ ধরে টাবুকে নিয়ে হাসপাতালে ছোটেন শুটিং ইউনিটের সকলে।

তাৎক্ষণিকভাবে হাসপাতালে টাবুকে কৃত্রিম অক্সিজেন দেয়া হয়, পাশাপাশি সেদিনের মতো হাসপাতালেই থেকে যেতে হয় তাকে। প্রসঙ্গত, শেক্সপিয়ারের হ্যামলেট অবলম্বনে নির্মাণাধীন ‘হায়দার’ ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন টাবু।

(দ্য রিপোর্ট/এআর/এমডি/এজেড/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর