thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

বদরগঞ্জে মাঠে নেমেছেন প্রার্থীরা

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ১২:৪৪:১১
বদরগঞ্জে মাঠে নেমেছেন প্রার্থীরা

রংপুর অফিস : দ্বিতীয় দফায় ২৭ ফেব্রুয়ারির উপজেলা নির্বাচনকে ঘিরে রংপুরের বদরগঞ্জে মাঠে রয়েছেন প্রার্থীরা। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন তারা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

বদরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচ প্রার্থীর মধ্যে তিন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হওয়ার সম্ভাবনা বেশি। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থীর মধ্যে দ্বিমুখী লড়াই ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচ প্রার্থীর মধ্যে দ্বিমুখী লড়াইয়ের সম্ভাবনা দেখা দিয়েছে।

চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ফজলে রাব্বি সুইট (কাপ-পিরিচ), বিএনপি সমর্থিত প্রার্থী সাখাওয়াত হোসেন সাহান (মোটরসাইকেল) ও জামায়াত সমর্থিত প্রার্থী বায়েজিদ ওসমানি (দোয়াত-কলম), স্বতন্ত্র প্রার্থী জাসদ নেতা আব্দুল ছাত্তার (ঘোড়া) ও জাতীয় পার্টি এবং জাকের পার্টি সমর্থিত প্রার্থী সাওয়ার জাহান মানিক (আনারস)।

এদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত সাইদুল হক (টিউবওয়েল) ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মঞ্জুরুল ইসলাম রন্টু (চশমা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জাতীয় পার্টি সমর্থিত রুবিনা আকতার (ফুটবল) ও বিএনপি সমর্থিত সাহেদা হাছানের (বৈদ্যুতিক পাখা) মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে।

এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯০ হাজার। এর মধ্যে পুরুষ ভোটার ৯৫ হাজার ও নারী ভোটার ৯৬ হাজার। উপজেলায় মোট ভোটকেন্দ্র ৯১টি। সে হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে হলে একজন প্রার্থীকে কমপক্ষে ৫০/৬০ হাজার ভোট পেতে হবে বলে ধারণা করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এসভি/ইইউ/এসকে/শাহ/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর