thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

ঠাকুরগাঁওয়ে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১৫

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ১৪:৩৬:৩৩
ঠাকুরগাঁওয়ে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১৫

ঠাকুরগাঁও প্রতিনিধি : নির্বাচনী প্রচারণা সভাকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থক কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। সোমবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার নেকমরদ বাজারে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সইদুল হকের এক নির্বাচনী সভা চলছিল। ওই সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদেরের সমর্থক কর্মীরা সভায় ইট পাটকেল নিক্ষেপ করে। এ নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন বাবু ও জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ইন্দ্রনাথ রায়সহ ১০-১৫ জন আহত হন। পরে ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনা সইদুল হক রাণীশংকৈল থানায় অভিযোগ করেন। অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদের ওই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, ‘সেখানে বিএনপির নির্বাচনী অফিস ছিল। তারাই এই ঘটনা ঘটিয়েছে।’

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোনায়েম জানান, আওয়ামী লীগ সমর্থিত ও বর্তমান উপজেলা চেয়ারম্যান সইদুল হকের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে।’ বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/এনএইচ/ইইউ/এমসি/আরকে/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর