thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

ফার্স্ট লুকে ‘টু স্টেটস’

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ১৬:২৮:৩৯
ফার্স্ট লুকে ‘টু স্টেটস’

দ্য রিপোর্ট ডেস্ক : শাহরুখ খান, সালমান খান ও আমির খানের জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে এর মধ্যেই বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি হিসেবে আলোচিত ‘টু স্টেটস’। নানা কারণেই এমনটি ভাবা হচ্ছে ছবিটি নিয়ে। চেতন ভগতের গল্প অবলম্বনে সম্প্রতি ছবির প্রথম পোস্টার প্রকাশিত হয়। খবর : ওয়ান ইন্ডিয়া ডটকমের।

জানা গেছে, ছবিতে উত্তর ভারতের একটি ছেলের ভূমিকায় অভিনয় করেছেন ‘ইশাকজাদে’ খ্যাত অর্জুন কাপুর ও দক্ষিণ ভারতের মেয়ের ভূমিকায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত এই সময়ের মেধাবী অভিনেত্রী আলিয়া ভাট।

করণ জোহর ও সাজিদ নাদিয়াদওয়ালার যৌথ প্রযোজনায় এই ছবিটি পরিচালনা করেছেন অভিষেক বর্মন। ‘টু স্টেটস’র মাধ্যমে প্রথমবারের জন্য পর্দায় এক সঙ্গে আসছেন অর্জুন ও আলিয়া। বলিউডের এই দুই নতুন তারকাকে জুটি হিসেবে পর্দায় দেখতে উন্মুখ হয়ে আছেন ভক্ত-দর্শকরা।

করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশের পর ইমতিয়াজ আলী পরিচালিত সম্প্রতি মুক্তি পাওয়া ‘হাইওয়ে’ ছবিতে আলিয়ার অভিনয় প্রশংসা পাচ্ছে দর্শক-সমালোচক মহলে।

অন্যদিকে যশরাজ ফিল্মসের ব্যানারে ‘ইশাকজাদে’ ছবিতে অর্জুনের আত্মপ্রকাশ প্রশংসা পেলেও পরের ছবি ‘আওরঙ্গজেব’ বক্স অফিসে মুখথুবড়ে পড়ে। তবে তৃতীয় ছবি এর মধ্যেই ১০০ কোটির ব্যবসা করেছে। প্রযোজনা সংস্থার বরাত দিয়ে অনলাইনটি জানায়, সব ঠিক থাকলে ১৮ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘টু স্টেটস’। আপাতত দর্শকদের আরও কিছু দিন অপেক্ষা করতে হচ্ছে।

(দ্য রিপোর্ট/এআর/এপি/সা/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর