thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

বিবারের জন্মদিনে আমন্ত্রিত নন সেলেনা!

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ১৬:৩৮:২৯
বিবারের জন্মদিনে আমন্ত্রিত নন সেলেনা!

দ্য রিপোর্ট ডেস্ক : টিনেজ পপ গায়ক জাস্টিন বিবারের জন্মদিন পার্টিতে আমন্ত্রিত জানাননি তার সাবেক প্রেমিকা সেলেনা গোমেজকে। পয়লা মার্চ শনিবার ২০তম বছরে পদার্পণ করবেন জাস্টিন বিবার।

হলিইড লাইফ ডটকমের সূত্র অনুযায়ী, বিবার তার ২০তম জন্মদিনটি জাঁকজমকপূর্ণভাবেই পালন করতে যাচ্ছেন। নিজের সকল কাছের বন্ধু বান্ধবীদের জন্মদিন পার্টিতে আমন্ত্রণ করলেও বাদ দিয়েছেন সাবেক প্রেমিকা সেলেনা গোমেজকে।

জানা যায়, ‘ওয়ান ডিরেকশন’ খ্যাত গায়ক নিয়াল হর‌্যানের সঙ্গে সম্প্রতি ডেটিং করার জন্যই সেলেনার প্রতি নারাজ হয়েছেন ১৯ বছর বয়সী বিবার। তাই জন্মদিন পার্টিতে সেলেনাকে আমন্ত্রণ না জানিয়ে এখন তার শোধ তুলছেন।

কয়েক মাসে একাধিক মেয়ের সঙ্গে রোমান্টিক সম্পর্কে জড়িয়েছেন বিবার। আর তাই নিয়াল হর‌্যানের সঙ্গে সেলেনার ডেটিং করা নিয়ে তার মাথা ব্যথার কথা নয়। কিন্তু নিজের ২০তম জন্মদিন পার্টিতে সেলেনাকে আমন্ত্রণ না জানিয়ে তিনি প্রমাণ করলেন তাদের দুজনের কাহিনী এখনও বাকি আছে।

জানা যায়, বিবারের ২০তম জন্মদিনের বিশাল এ আয়োজনে থাকছেন হলিউডের সকল হার্টথ্রব অভিনেতা ও অভিনেত্রীরা। এতে আমন্ত্রণ না পেয়ে নিশ্চয়ই মন খারাপ ব্যাচারি সেলেনার!

(দ্য রিপোর্ট/পিআর/এপি/আরকে/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর