thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

‘বুনোহাঁসের শুটিংয়ে পদ্মার চরে দেব

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ১৮:২৩:২২
‘বুনোহাঁসের শুটিংয়ে পদ্মার চরে দেব

মানিকগঞ্জ প্রতিনিধি : কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব এখন বুনোহাঁস ছবির শুটিংয়ে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পদ্মা নদীর চরে। মঙ্গলবার বিকেলে এই চরের কয়েকটি লোকেশনে ছবির একটি গানের শুটিং করা হয়।

ছবিটির বাংলাদেশের শুটিং সমন্বয়কারী ফজলে রাব্বী পলাশ সাংবাদিকদের জানান, ওপাস কমিউনিকেশনের প্রযোজনায় সমরেশ মজুমদারের বিখ্যাত বুনোহাঁস উপন্যাস অবলম্বনে এই ছবিটি নির্মাণ করা হচ্ছে।

অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত এই ছবিতে দেব অমল নামে এক যুবকের ভূমিকায় অভিনয় করছেন। তার বিপরীতে রয়েছেন ওপার বাংলার আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

ছবিটিতে পীযূষ বন্দ্যোপাধ্যায়সহ আরও অনেকে অভিনয় করছেন। কয়েকদিন ধরে বাংলাদেশের বেশ কিছু লোকেশনে এই ছবির একটানা শুটিং চলছে।

এদিকে আরিচা পদ্মা নদীর চরে এই ছবির শুটিং স্পটে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গালিব খান ও একই থানার ওসি রকিবুজ্জামান সস্ত্রীক-সন্তানসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা শুটিং স্পটে উপস্থিত ছিলেন।

দেবকে দেখতে আশপাশের এলাকার বিভিন্ন স্তরের হাজারও মানুষ শুটিং স্পটে ছুটে আসেন। এ সময় পদ্মার চর মানুষের পদচারণায় মুখরিত হয়ে মিলনমেলায় রূপ নেয়।

(দ্য রিপোর্ট/এনইউএস/এপি/সা/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর