thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

সিলেটে টোয়েন্টি২০ বিশ্বকাপের ট্রফি বরণ

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ১৮:২৮:১৫
সিলেটে টোয়েন্টি২০ বিশ্বকাপের ট্রফি বরণ

সিলেট অফিস : জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে সিলেটে বরণ করা হয়েছে টোয়েন্টি২০ বিশ্বকাপের ট্রফি। ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি ট্রফি বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেলসহ সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকেল ৩টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বরণ করা হয়েছে সোনালি দূতকে।

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে ট্রফি নিয়ে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে শোভাযাত্রা বের করা হয়। অসংখ্য মোটরসাইকেল, বাইসাইকেল ও বিভিন্ন যানবাহনে নানা সাজে সজ্জিত সিলেটবাসী শোভাযাত্রায় অংশ নিয়েছেন। এ সময় বিশ্বকাপের থিম সংগের সঙ্গে সঙ্গে বাংলাদেশের পতাকা উড়িয়ে সাংস্কৃতিক কর্মীরা শোভাযাত্রায় অংশগ্রহণ করেছেন। এ ছাড়া ট্রাকে করে ভুভুজেলা বাজিয়ে উল্লাস করেছেন ক্রিকেটানুরাগীরাও।

কড়া নিরাপত্তার মধ্যদিয়ে বিমানবন্দর থেকে শোভাযাত্রাটি নগরীতে প্রবেশের সময় নানা শ্রেণী পেশার মানুষ বিশ্বকাপ ট্রফিকে অভ্যর্থনা জানিয়েছে। এ সময় করতালির মাধ্যমে শোভাযাত্রাসহ ট্রফিকে স্বাগত জানিয়েছে সিলেটবাসী। পরে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে যাওয়া হয় টোয়েন্টি২০ বিশ্বকাপের ট্রফি। সেখান থেকে আবারও শোভাযাত্রার মাধ্যমে সিলেট জেলা স্টেডিয়ামে ট্রফি নেওয়া হয়। সবশেষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘টোয়েন্টি২০ বিশ্বকাপের ট্রফি সিলেট নগরবাসীর জন্য গর্বের। ট্রফি দেখে নতুন প্রজন্ম উজ্জীবিত হবে। এটা গৌরবেরও।’

(দ্য রিপোর্ট/এমজেসি/সিজি/সা/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর