thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

অসাধ্য সাধন করলেন ডি ক্যাপ্রিও

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ১৮:৫০:১৬
অসাধ্য সাধন করলেন ডি ক্যাপ্রিও

দ্য রিপোর্ট ডেস্ক : অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও ডেনিয়েল ডে লুইসকে অভিনয়ে ফিরে আসার জন্য রাজি করাতে সমর্থ হয়েছেন। অবশেষে এক সপ্তাহ ধরে ডে লুইসের পিছনে ঘুরতে ঘুরতে তাকে রাজি করাতে পেরে একরকম অসাধ্যই সাধন করলেন ৩৯ বছর বয়সী এ অভিনেতা। খবর টাইমস অফ ইন্ডিয়া।

বিদেশী সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ‘দ্য উলফ অব ওয়াল স্ট্রিট’ খ্যাত এ তারকা বলেন, পরিচালক মার্টিন স্কোরসেস-এর অনুরোধেই তাকে ডেনিয়েল ডে লুইসকে আবার অভিনয় জীবনে ফিরে আসতে রাজি করাতে হয়েছে। কারণ পরিচালক মার্টিন স্কোরসেস তার নতুন ছবি ‘গ্যাংস অব নিউইয়র্ক’-এ ‘বিল’ নামক একজন দুর্বৃত্তের ভূমিকায় অভিনয়ের জন্য ডেনিয়েলকে সবচেয়ে বেশি উপযুক্ত হিসেবে মনে করেন।

ডেইলি এক্সপ্রেসকে দেওয়া তার বক্তব্য অনুযায়ী, ডে লুইসকে রাজি করাতে প্রথমে ডি ক্যাপ্রিও তার বাড়িতে যান। কিন্তু এতেও কাজ হয়নি। পরবর্তীতে এক নৈশভোজে ডে লুইসকে আমন্ত্রণ করেন তিনি। এ সময় ডি ক্যাপ্রিও বন্ধু টব্যেসহ তাকে পর্যায়ক্রমে রাজি করানোর চেষ্টা চালান। শুরুতে তিনি কিছুটা অসম্মতি প্রকাশ করলেও শেষ পর্যন্ত রাজি হন।

জানা যায়, ৫৬ বছর বয়সী ডেনিয়েল ডে লুইস একজন তুখোর ব্রিটিশ অভিনেতা ছিলেন। ২০১২ সালে তিনি তার ৪২ বছরের অভিনয় জীবনের অবসান ঘটান। তার অভিনয় ক্যারিয়ারে পরপর তিনবার সেরা অভিনেতা হিসেবে অর্জন করেছেন অস্কার পুরস্কার। এ ছাড়াও জিতেছেন বাফটা ও গোল্ডেন গ্লোবসহ অসংখ্য পুরস্কার।

তাই এরকম একজন অভিনেতাকে অবসরে চলে যাওয়ার পর আবার অভিনয়ে রাজি করাটা ডি ক্যাপ্রিওর কাছে ছিল অনেকটা দুঃসাধ্য সাধন করার মতই।

(দ্য রিপোর্ট/পিআর/এপি/এনআই/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর