thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

মহাবিপদে সঞ্জয় দত্ত

২০১৪ ফেব্রুয়ারি ২৬ ১৩:৩২:০২
মহাবিপদে সঞ্জয় দত্ত

দ্য রিপোর্ট ডেস্ক : এবার কেন্দ্র সরকার ‘মুন্না ভাই’ সঞ্জয় দত্তের প্যারোলে বারবার মুক্তি দেওয়ার জবাবদিহি চেয়েছে মহারাষ্ট্র সরকারের কাছে। কেননা, মহারাষ্ট্র সরকারের দাক্ষিণ্যে জেল থেকে গত ৯ মাসে ৩ বার প্যারোলে মুক্তি পেয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। আর সে জন্যেই এই জবাবদিহি চাওয়া। খবর বলিউড মান্ত্রার।

১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণ কাণ্ডে বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার অপরাধে সুপ্রিমকোর্ট সঞ্জয় দত্তকে ৬ বছর কারাবাসের নির্দেশ দিয়েছিল। এর আগে ১৮ মাস জেল খাটা হয়ে গিয়েছিল বলে এ যাত্রায় ৪ বছর ৬ মাস জেলে কাটানোর কথা এই বলিউড তারকার। গত বছরের মে মাস থেকে জেলে আছেন তিনি। এর মধ্যে গত ৯ মাসে তিনবার প্যারোলে মুক্তি পেয়েছেন তিনি। জানা গেছে, সে কারণেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পৃথ্বীরাজ চৌহান সরকারের কাছে জানতে চেয়েছে- কেন সঞ্জয় দত্ত বারবার প্যারোলে মুক্তি পাওয়ার বিশেষ সুবিধা ভোগ করছেন।

গত বছরের ২১ ডিসেম্বর থেকে প্যারোলে মুক্ত সঞ্জয়। গত ২১ ফেব্রুয়ারি পুনের ইয়েরাওডা জেলে ফিরে যাওয়ার কথা ছিল তার। তবে সূত্র মতে, প্যারোলে সঞ্জয়ের মুক্তির মেয়াদ বাড়িয়ে ২১ মার্চ করা হয়েছে। বোম্বে হাইকোর্টে মঙ্গলবার সঞ্জয় দত্তকে প্যারোলে মুক্তি দেওয়ার কারণ জানতে চেয়ে একটি পিটিশন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/আরকে/ফেব্রুয়ারি ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর