thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের নতুন ডিজি আতোয়ার

২০১৩ নভেম্বর ০৭ ১৭:৫৯:৫৫
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের নতুন ডিজি আতোয়ার

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আতোয়ার রহমান। অপরদিকে এ অধিদফতরের মহাপরিচালক মোহাম্মদ ইকবালকে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের (নিপোর্ট) মহাপরিচালক করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে বুধবার রাতে এ রদ-বদল আনা হয়।

এছাড়া অতিরিক্ত সচিবদের মধ্যে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব অপরূপ চৌধুরীকে একই মন্ত্রণালয়ের ‘স্ট্রেদেনিং রিজিওনাল কো-অপারেশন ফর ওয়াইল্ড লাইফ প্রটেকশন’ প্রকল্পের পরিচালক এবং ওএসডি অতিরিক্ত সচিব মোস্তফা কামাল উদ্দিনকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের মহাপরিচালক করা হয়েছে।

আলাদা আদেশে ওএসডি যুগ্ম-সচিব মো. আমির হোসেন এবং বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক (বাংলাদেশ ক্রীড়াশিক্ষা প্রতিষ্ঠানে বদলির আদেশাধীন) মো. নুরুজ্জামানকে বাংলাদেশ টেলিভিশনের পরিচালক করা হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মো. জাকির হোসেনকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের একটি প্রকল্পের পরিচালক, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সচিব মো. আজিজুল ইসলামকে বোর্ডের সদস্য, ওএসডি যুগ্ম-সচিব এবিএম রহুল আজাদকে বাংলাদেশ ক্রীড়াশিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) পরিচালক এবং ওএসডি যুগ্ম-সচিব নন্দ দুলাল বণিককে বাংলাদেশ শিপিং কর্পোরেশনের নির্বাহী পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া দিয়ারা সেটেলমেন্ট কর্মকর্তা মো. গোলাম রব্বানীকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের মহাপরিচালক, ওএসডি যুগ্ম-সচিব মো. এমদাদুল হককে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক, ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির সচিব মরণ কুমার চক্রবর্তীকে কোম্পানির নির্বাহী পরিচালক এবং ওএসডি যুগ্ম-সচিব মো. আলী নূরকে (বিসিকের সচিব হিসাবে বদলির আদেশাধীন) বাংলাদেশ কর্ম কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব দেওয়া হয়েছে।

অপরদিকে, নড়াইলের জেলা প্রশাসক মো. জহুরুল হককে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সচিব হিসাবে বদলি করা হয়েছে।

(দিরিপোর্ট২৪/আরএমএম/এমএআর/নভেম্বর ০৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর