thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

খাগড়াছড়িতে জি-থ্রি রাইফেলসহ সামরিক সরঞ্জাম উদ্বার

২০১৭ আগস্ট ২১ ১০:০৭:৪৪
খাগড়াছড়িতে জি-থ্রি রাইফেলসহ সামরিক সরঞ্জাম উদ্বার

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে সেনাবাহিনী ও ইউপিডিএফ সন্ত্রাসীদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা হয়েছে। এ ঘটনায় কোনো সন্ত্রাসীকে আটক করা যায়নি। তবে ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক জি-থ্রি রাইফেল, একটি বিদেশি পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ বিপুল সামরিক সরঞ্জাম উদ্বার করা হয়েছে।

সোমবার (২১ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে লেমুছড়ি এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রগুলো জানায়, সন্ত্রাসীদের একটি দল অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিকে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে মহালছড়ি জোনের মেজর সালেহ বিন শফি’র নেতৃত্বে লেমুছড়ি এলাকায় অভিযান শুরু হয়। ভোর সাড়ে ৪টার দিকে আস্তানার কাছাকাছি পৌঁছলে সন্ত্রাসীরা গুলি ছুড়তে শুরু করে। এ সময় সেনাবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে।

খাগড়াছড়ি রিজিয়নের ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ মুজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে দ্য রিপোর্টকে বলেন, সন্ত্রাসীদের গুলির জবাবে সেনাবাহিনী ২৬ রাউন্ড গুলি ছুড়েছে। ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড গুলিসহ যুগোস্লাভিয়ার তৈরি একটি অত্যাধুনিক জি-থ্রি রাইফেল, একটি জি-থ্রি রাইফেলের ম্যাগজিন, ৪ রাউন্ড গুলিসহ আমেরিকার তৈরি একটি পিস্তল, একটি পিস্তলের ম্যাগজিন ও বিপুল পরিমাণ সামরিক সরঞ্জাম উদ্বার করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর