thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

আলোচক তালিকা থেকে বাদ পড়লেন তিশা

২০১৭ আগস্ট ২৫ ১৮:৫৯:০১
আলোচক তালিকা থেকে বাদ পড়লেন তিশা

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনের ওপর রাষ্ট্রীয় একটি অনুষ্ঠানে আলোচনা করার কথা ছিল অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার। গত ২০ আগস্ট বিকাল ৩টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল।

তিশা ছাড়াও সাহিত্যিক-সাংবাদিক আনিসুল হক এবং সাংবাদিক-সম্পাদক নাঈমুল ইসলাম খান বক্তব্য রাখবেন বলে পরিকল্পনা করা হয়। এছাড়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের।

অনুষ্ঠানের বিষয়ে গত ১৮ আগস্ট( শুক্রবার) বিভিন্ন গণমাধ্যমে বেশ উচ্ছ্বাসও প্রকাশ করেন তিশা। বঙ্গবন্ধু কর্মময় জীবন নিয়ে তিশার আলোচক হবার খবর নিয়ে সমালোচনা শুরু হয় ফেসবুকে।

পরদিন হঠাৎ করেই সংস্কৃতি মন্ত্রনালয় অনুষ্ঠানটি স্থগিত করে। এবার অনুষ্ঠানটির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে এবং আলোচক তালিকাতেও পরিবর্তন এসেছে। এবার আলোচক নেই তিশার নাম। একই সঙ্গে আগের দুজন আলোচক আনিসুল হক, নাঈমুল ইসলাম খানের নামও নেই।

সংস্কৃতি মন্ত্রনালয় সূত্রে জানা গেছে, বাংলা একাডেমির আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে আগামী ২৭ আগস্ট বিকেল ৫টায় অনুষ্ঠানটি হবে। এতে আলোচক হিসেবে থাকবেন- অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মফিদুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। সভাপতিত্ব করবেন সংস্কৃতি মন্ত্রনালয়ের সচিব ইব্রাহীম হোসেন খান।

(দ্য রিপোর্ট/পিএস/আগস্ট ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর