thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

জাসদ যাকে বুক দেয় তাকে কখনো পিঠ দেয় না-ইনু

২০১৭ অক্টোবর ২৬ ০০:৩১:৫০

নারায়ণগঞ্জ প্রতিনিধি, দ্য রিপোর্ট:

তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলে দেশকে রাজাকার ও খুনীমুক্ত করতেই ১৪ দলের সাথে জোট করেছি। এখনো জোটে আছি আগামীতেও থাকবো। জাসদ যাকে বুক দেয় তাকে কখনো পিঠ দেয় না। তাই আমরা সবাই মিলে রাজাকার ও জঙ্গিমুক্ত দেশ গড়তে চাই। তবে আমি আওয়ামী লীগের নেতাদের বলবো বেশী দলবাজী করবেন না।

বুধবার সন্ধায় নারায়ণগঞ্জ শহরের ডিআইটি চত্বরে জাসদের ৪৫ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা জাসদের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সংবিধান রক্ষা করতে ২০১৮ সালের ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা জিয়া নির্বাচন নির্বাচন চায় না। খালেদা জিয়া সহায়ক নির্বাচনের কথা বলে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছেন। তিনি নির্বাচন বানচাল করতে চায়। খালেদা জিয়া সকাল বেলা এক কথা বলে আর বিকেল বেলা বলে আরেক কথা। তার কোন কথার ঠিক ঠিকানা নাই। নির্বাচন হবে এবং নির্বাচনে খালেদা ও জঙ্গি রাজাকার মুক্ত রেখেই শেখ হাসিনার সাথে ঐক্য গড়ে তুলবো। তিনি বলেন,আমার আঙুল তুলতে হয় জিয়াউর রহমান ও এরশাদের দিকে। ওরাই স্বাধীন দেশে জামায়াতের নিজামী মুজাহিদদের প্রতিষ্ঠা করেছে। আর খালেদা জিয়া রাজাকারদের মন্ত্রী বানিয়েছে। দেশে একবার রাজাকারের আরেকবার মুক্তিযোদ্ধাদের সরকার হতে পারে না। আবার যদি রাজাকারের হাতে ক্ষমতা আসে তাহলে বঙ্গবন্ধুর মত নেতাকে মৃত্যুবরণ করতে হবে। রাজাকার ও জঙ্গিদের আশ্রয় প্রশ্রয় দেয় সেই খালেদা কিভাবে ভাল হয়। খালেদা জিয়ার সাথে আপোষ করা মানে বঙ্গবন্ধুর খুনীকে রক্ষা করা, রাজাকার ও জঙ্গিদের সাথে আপোষ করা। তাই জঙ্গি রাজাকার মুক্ত করতে হলে খালেদাকে ক্ষমতার বাহিরে রাখতে হবে।

নারায়ণগঞ্জ জেলা জাসদের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও মহানগর জাসদের সাধারন সম্পাদক শাহ জাহানের পরিচালনায় বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক মীর্জা আনোয়ারুল হক, জাসদের মহানগর কমিটির সভাপতি মোসলেম উদ্দিন আহম্মেদ, বন্দর থানা জাসদের সভাপতি মাজহারুল ইসলাম মাজু, জাসদ ফতুল্লা থানা কমিটির সভাপতি সৈয়দ হোসেন, জাসদ নেতা একএম ইব্রাহিম প্রমুখ।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর