thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

রাজধানীতে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ

২০১৭ অক্টোবর ৩০ ০৯:২৯:৩১
রাজধানীতে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর গুলশানে এক কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তাকে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে।

রবিবার (২৯ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। মেয়েটির পরিবার বাড্ডার নতুন রাস্তা এলাকার একটি বাসায় ভাড়া থাকে।

কিশোরীর বাবা জানায়, গুলশান ২ নম্বরের ৯৬ নম্বর সড়কের একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো তার মেয়ে। ওই বাসাতেই সে থাকতো। ওই বাসার পাশের ফ্ল্যাটের আদনান (২৭) নামে এক যুবক তাকে ধর্ষণ করেছে।

মেয়ের বরাত দিয়ে বাবা জানান, রবিবার সকাল ৮টার দিকে ছাদে গাছ থেকে তুলশী পাতা আনতে যায় সে। এ সময় আদনান একটি বোতল ঝাঁকিয়ে তার গায়ে ছিটিয়ে দেয়। এর কিছুক্ষণের মধ্যে কিশোরী অচেতন হয়ে পড়ে। প্রায় দেড় ঘণ্টা পর জ্ঞান ফিরতেই সে নিজেকে বিবস্ত্র দেখে। এরপর কোনোরকম নেমে গৃহকর্তার বাসায় গিয়ে গৃহকর্ত্রীকে বিষয়টি জানায় কিশোরী। পরে বাবাকে ডেকে মেয়েটিকে বিদায় করেন গৃহকর্ত্রী। বাসায় এসে মেয়ের কাছে সবকিছু শুনে রবিবার রাত সাড়ে ১২টার দিকে ঢামেক হাসপাতাল নিয়ে আসেন বাবা। এখানে কর্তব্যরত চিকিৎসক কিশোরীকে গাইনি বিভাগে ভর্তির পরামর্শ দেন। প্রাথমিক চিকিৎসা ও কিছু পরীক্ষার পর তাকে পাঠানো হবে ওসিসিতে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, ঘটনাটি গুলশান থানাকে অবহিত করা হয়েছে। ফরেনসিক পরীক্ষার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর