thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

বাড্ডায় বিপিএল নিয়ে জুয়া : বাধা দেওয়ায় শিক্ষার্থী খুন

২০১৭ নভেম্বর ০৬ ১২:০৬:৩২
বাড্ডায় বিপিএল নিয়ে জুয়া : বাধা দেওয়ায় শিক্ষার্থী খুন

দ্য রিপোর্ট প্রতিবেদক :রাজধানীর মধ্যবাড্ডায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ নিয়ে জুয়া খেলায় বাজি ধরতে বাধা দেওয়ার ঘটনায় আহমেদ এমাদ উদ্দিন নাসিম (২৩) নামে মানারাত বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে ছুরি মেরে খুন করা হয়েছে।এমন অভিযোগ নিহতের স্বজনদের।

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মধ্যবাড্ডার পোস্ট অফিস গলিতে পূর্ব পরিচিত কয়েকজন তাকে ছুরি মেরে পালিয়ে যায়।পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা নাসিমকে মৃত ঘোষণা করেন।

পুলিশও বলছে, তারা এমন তথ্যই পেয়েছে।

নাসিম এমবিএর দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ছিলেন। তার বাবার নাম আলী আহমেদ সাইফুদ্দীন।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে নাসিমের বড়ভাই ফাহিম আহমেদের অভিযোগ, রবিবার রাতে মধ্য বাড্ডার পোস্ট অফিসের গলিতে তাদের বাসার সামনে জুয়ার আসর বসায় আবদুর রশীদ নামের এক ব্যক্তি। এতে বিপিএলের ম্যাচ নিয়ে বাজির আয়োজন করা হয়। সেখানে গিয়ে জুয়ার আসরে বাধা দেন নাসিম। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে রশীদ সকালে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে তার ভাইকে হত্যা করেন।

তিনি আরও বলেন, জুয়ায় এই আসর বসাতে বাধা দেন নাসিম। এ নিয়ে রশীদের সঙ্গে নাসিম প্রচণ্ড বিরোধ দেখা দেয়। স্থানীয় লোকজন সোমবার বিকেলে এই বিরোধের মীমাংসা করবেন বলে ঠিক করেন। কিন্তু সোমবার সকাল ৯টার দিকে রশীদের ভাড়াটে সন্ত্রাসীরা নাসিমকে ছুরিকাঘাত করেন। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার পর সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসকেরা নাসিমকে মৃত ঘোষণা করা হয়।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, সকালে দুর্বৃত্তরা নাসিমকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে বেলা পৌনে ১১টার দিকে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে এ বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর