thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

ইন্ডাস্ট্রি খারাপ নয়, মানুষই খারাপ হয়

২০১৭ নভেম্বর ০৬ ১৪:২৪:১৯
ইন্ডাস্ট্রি খারাপ নয়, মানুষই খারাপ হয়

দ্য রিপোর্ট ডেস্ক : হলিউড হোক কিংবা বলিউড যৌন কেলেঙ্কারি ঘটনা এখন ডাল-ভাত হয়ে গেছে। কোনো এক নবাগত নায়িকাকে প্রতিষ্ঠিত হতে হলে প্রযোজক বা পরিচালকের সাথে বেডে যেতে হবে নিশ্চিৎ করে। নয়তো ক্যারিয়ার এখান থেকে আর ওপরে উঠবেনা। এবার এই যৌন হয়রানীর বিষয়ে মন্তব্য করলেন ‘রাজ রিবুট’ খ্যাত অভিনেত্রী কৃতি খরবান্দা।

হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইন প্রসঙ্গে তিনি বলেন, ‘হার্ভের মতো মানুষ কর্পোরেট ইন্ডাস্ট্রি ও ফিল্ম ইন্ডাস্ট্রির সব জায়গাতেই রয়েছে। আসলে কোনো ইন্ডাস্ট্রিই খারাপ হয় না, মানুষই খারাপ হয়। এই ধরণের মানুষকে খুব বেশি প্রশ্রয় না দেওয়াই ভালো। আর শয্যাসঙ্গী হলেই স্বপ্নপূরণ হয় না। যদি তাই হতো তবে গোটা পৃথিবী এই পদ্ধতিই অবলম্বন করত। ক্যারিয়ারে সফল হওয়ার জন্য এটাই সব থেকে সহজ পদ্ধতি হতো। এই ধরণের কোনো ফাঁদে পা না দেওয়াই ভালো। হার্ভের মতো মানুষকে প্রশ্রয় না দিয়ে তাদের বিরুদ্ধে কথা বলা দরকার। না হলে এই ধরণের মানুষেরা কোনো দিন শাস্তি পাবে না।’

মার্কিন প্রযোজক হার্ভে উইনস্টেইনের যৌন কেলেঙ্কারিতে সরগরম হলিউড। তার বিরুদ্ধে পরপর অনেক অভিনেত্রী অভিযোগ করেছেন। এমনকি তাদেরকে এ বিষয়ে মুখ বন্ধ রাখারও হুমকি দেন হার্ভে। আর এসব অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তারের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে রাজ কুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধে ‘শাদি মেঁ জরুর আনা’ সিনেমায় অভিনয় করেছেন কৃতি খরবান্দা। ১০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। বর্তমানে এ সিনেমার প্রচারণার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর