thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

বিয়ে করলেন মডেল আমব্রিন

২০১৭ নভেম্বর ০৭ ১২:০৭:১৪
বিয়ে করলেন মডেল আমব্রিন

দ্য রিপোর্ট রিপোর্ট : বিয়ে করেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপিকা মডেল আমব্রিন। বিপিএল উপস্থাপনার মাধ্যমে দারুণ জনপ্রিয়তা পান তিনি। তবে এবারের বিপিএল আসরে দেখা যাচ্ছে না তাকে।

জানা গেলো, বেশ কিছুদিন ধরেই কানাডাতে রয়েছেন তিনি। সোমবার (৬ নভেম্বর) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে জানালেন বিয়ে করেছেন তিনি। স্বামীর সঙ্গে বর্তমানে কানাডাতে রয়েছেন।

আমব্রিনের স্বামী তৌসিফ আহসান চৌধুরী কানাডার একটি প্রতিষ্ঠানের প্রপার্টি ম্যানেজমেন্ট ম্যানেজার। তিনি পরিবার নিয়ে সেখানেই বসবাস করেন।

এবারের বিপিএল আসর শুরুর আগে থেকেই অনেকে ইনবক্সে আমব্রিনের কাছে জানতে চেয়েছেন বিপিএল উপস্থাপনায় তিনি নেই কেন? আমব্রিন জানান, কিছুদিন ধরে তিনি কানাডায় আছেন, সহসা দেশে ফিরছেন না। বিয়ে করে নতুন জীবনে পা রেখেছেন। যুগলজীবনের নতুন যাত্রায় সবার কাছে দোয়া চান তিনি। এছাড়া বিপিএল-এর নতুন উপস্থাপকের জন্য শুভকামনা জানান আমব্রিন।

জানা গেছে, গেলো জুলাই মাসে কানাডাতে যান আমব্রিন। তৌসিফের সঙ্গে আমব্রিনের প্রেমের শুরু তারও আগে। গেলো ৪ নভেম্বর পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। এখন কানাডাতে বেশ আনন্দের সময় কাটাচ্ছেন তিনি।
২০০৭ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন আমব্রিন। এরপর মডেলিং-অভিনয় ছাড়াও উপস্থাপনা দিয়ে পেয়েছেন তারকাখ্যাতি। বিশেষ করে ঘরোয়া ক্রিকেট লিগ বিপিএল উপস্থাপনা করে আমব্রিন পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর