thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৭ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৮

২০১৭ নভেম্বর ০৯ ১২:২৪:০১
রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৮

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীতে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলিসহ ৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার সন্ধ্যায় ডিবি (পূর্ব) বিভাগের মতিঝিল জোনাল টিম উত্তর কমলাপুরের রবি হেয়ার ড্রেসার সেলুনের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইউসুফ আলী এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন— হাজী মোজাম্মেল হোসেন (৪২), নূরুল ইসলাম (২৯), মো. হানিফ (৩৫), মো. মাসুম (২৪), মো. তানভীর (২৪), শাহ আলম (২৬), বাবুল (৩২) ও মো. সেহেল (২৫)।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইউসুফ আলী জানান, গ্রেফতাররা মাইক্রোবাস নিয়ে ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন এলাকায় ব্যবসা প্রতিষ্ঠান, শো-রুম ও ব্যাংকে ডাকতি করত।

তিনি আরও জানান, বুধবার সন্ধ্যায়ও তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। কমলাপুরের রবি হেয়ার ড্রেসার সেলুনের সামনে গাড়ি থামিয়ে তাদের দেহ তল্লাশি করে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের পোশাক ও দু’টি বেতের লাঠি উদ্ধার করা হয়। সেই সাথে ডাকাতি কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে শাহজাহানপুর থানায় অস্ত্র ও ভুয়া ডিবি পুলিশ সেজে ডাকাতির প্রস্তুতির জন্য ২টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর