thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৭ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

স্ট্যান্ডার্ড সিরামিক ও শমরিতার লভ্যাংশ ঘোষণা

২০১৩ নভেম্বর ০৭ ২১:৫১:৫৬
স্ট্যান্ডার্ড সিরামিক ও শমরিতার লভ্যাংশ ঘোষণা


দিরিপোর্ট২৪ প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত স্ট্যান্ডার্ড সিরামিক ও শমরিতা হসপিটালের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে।


কোম্পানি দুটির পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০১৩ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করা হয়।

সিরামিক খাতরে স্ট্যান্ডার্ড সিরামিকের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ও শমরিতা হসপিটাল শেয়ারহোল্ডারদের জন্য ৩০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে।

স্ট্যান্ডার্ড সিরামিকের ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ ডিসেম্বর, সকাল ১০টায়, সায়দানা ফ্যাক্টরি প্রাঙ্গণ, কেবি বাজার, জয়দেবপুর, গাজীপুরে অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ১২ টাকা এবং শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ দশমিক ৪৯ টাকা।

এদিকে শমরিতা হসপিটালের ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৬ মার্চ, সকাল ১০টায় অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ নভেম্বর।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ দশমিক ২৪ টাকা এবং শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৪ দশমিক ৬৫ টাকা।

(দিরিপোর্ট২৪/এনটি/এইচএসএম/নভেম্বর ০৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর