thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

মুন্সীগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৮

২০১৪ মার্চ ০১ ১০:৪১:১৮
মুন্সীগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি : হরতালের সমর্থনে মিছিলকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে দলটির ৮ নেতাকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মুন্সীগঞ্জ উপজেলা নির্বাচনে ভোটকারচুপি, অনিয়মের অভিযোগে ডাকা হরতালের সমর্থনে সিপাহীপাড়া এলাকায় সকাল পৌনে ১০টার দিকে একটি মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা। পুলিশ মিছিলে বাধা দেয়। এতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বেধে যায়। তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে ও যানবাহন ভাংচুর শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ গুলি ছোড়ে।

এ সময় মুন্সীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি মোহাম্মদ হোসেন পুস্তি, বিএনপিকর্মী রাসেল বেপারি, জিতু হাওলাদার, রশীদ, শাহাজান সাজু, ফারুকসহ আটজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মাই টিভির ক্যামেরাম্যান কামাল হোসেন আহত হন।

বিএনপি নেতাকর্মীরা অভিযোগ করেন, পুলিশের গুলিতে সদর উপজেলা যুবদলের সভাপতি মোহাম্মদ হোসেন পুস্তি, ছাত্রদলকর্মী ফারুক হোসেনসহ অন্তত ৮-১০ বিএনপিকর্মী গুলিবিদ্ধ হয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, সিপাহীপাড়া এলাকায় বিএনপিকর্মীরা কয়েকটি যানবাহন ভাংচুর করলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে পুলিশ। এ সময় পুলিশকে টার্গেট করে ইটপাটকেল ছোড়ে বিএনপি নেতাকর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছোড়ে।

(দ্য রিপোর্ট/এমইউএস/এমডি/শাহ/মার্চ ১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর