thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

২০১৩ নভেম্বর ০৮ ০৯:০৩:১৩
নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু বাহিনীর তিন সদস্য নিহত হয়েছে।

উপজেলার চরবাটা ইউনিয়নের আলামিন বাজারের পূর্ব পাশে বৃহস্পতিবার রাত ১২টার দিকে অভিযানের সময় এই ‘বন্দুকযুদ্ধ’ হয় বলে পুলিশ জানিয়েছে। এতে কালু বাহিনীর প্রধান কালু (৪৫), তার সহযোগী রিপন (৩৫) ও রুবেল (৩৫) নিহত হয় বলে জানান নোয়াখালীর পুলিশ সুপার আনিসুর রহমান।

তিনি দিরিপোর্ট২৪কে বলেন, দস্যুদের অবস্থান সম্পর্কে জানতে পেরে জেলা গোয়েন্দা পুলিশ ও সুবর্ণচর থানা পুলিশ সেখানে যৌথ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দস্যুরা গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হন বলে জানান পুলিশ সুপার। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানাতে পারেননি তিনি।

দস্যুরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে তিনটি ‍মৃতদেহ উদ্ধার করে পুলিশ। অন্যদের ধরতে অভিযান অব্যাহত আছে। ঘটনাস্থল থেকে একটি এলজি রাইফেল, পাঁচ রাউন্ড গুলি ও কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার আরও জানান, কালু ও তার বাহিনীর বিরুদ্ধে দুটি হত্যা মামলাসহ অপহরণ, চাঁদাবাজি ও ডাকাতির অভিযোগে হাতিয়া, সুবর্ণচর ও রামগতিসহ বিভিন্ন থানায় অন্তত ১০টি মামলা রয়েছে।

উল্লেখ্য, উপকূলীয় অঞ্চলকে দস্যুমুক্ত করতে ২৭ আগস্ট থেকে স্থানীয় জনগণ, কমিউনিটি পুলিশ ও থানা পুলিশের অভিযান চলছে। এরই মধ্যে ওই অভিযানে হাতিয়া অঞ্চলে ছয় ‘ডাকাত’ নিহত ও অস্ত্রসহ অন্তত ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

(দিরিপোর্ট২৪/ওএস/এএস/জেএম/নভেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর