thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

খালেদার জন্য বঙ্গবন্ধু মেডিকেলে কেবিন প্রস্তুত

২০১৮ এপ্রিল ০৭ ১০:৩৬:১১
খালেদার জন্য বঙ্গবন্ধু মেডিকেলে কেবিন প্রস্তুত

দ্য রিপোর্ট প্রতিবেদক : দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়ার প্রস্তুতি চলছে। এ জন্য বিএসএমএমইউতে তার জন্যে একটি কেবিনও প্রস্তুত রাখা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ট্রেজারার আলী আসগর মোড়ল গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কারা কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে কেবিন রেডি করে রাখা হয়েছে। তিনি কখন আসবেন এটা তিনি নিশ্চিত করতে পারেননি।

আলী আসগর আরো বলেন, তার স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল বোর্ড প্রস্তুত আছে। তারাই খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নিবেন।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের সাজা পান বেগম খালেদা জিয়া। এরপর থেকে তিনি পুরানো ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে বন্দী আছেন।

এর আগে খালেদার মেডিকেল বোর্ড গঠন করা হয়। এতে ঢাকা মেডিকেল কলেজের অর্থোপেডিক বিভাগের প্রধান অধ্যাপক মো. শামসুজ্জামানকে প্রধান করে ডা. মনসুর হাবীব (নিউরোলজি), টিটু মিয়া (মেডিসিন) ও সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন) সদস্য রাখা হয়েছে।

এই মেডিকেল বোর্ড গত সপ্তাহে কারাগারে বিএনপি চেয়ারপারসনকে দেখে এসে জানিয়েছিল, তার অসুস্থতা গুরুতর নয়।

তবে বিএনপির নেতারা বারবার দাবি করে আসছেন, খালেদা জিয়া গুরুতর অসু্স্থ। তারা এই নেত্রীকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানোরও দাবি জানিয়ে আসছেন।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর