thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

রায়েরবাজারে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৪

২০১৮ মে ২৯ ০৮:৩৫:৩৬
রায়েরবাজারে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৪

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর রায়েরবাজার মেকআপ খান রোড এলাকায় একটি তিনতলা বাড়ির নিচতলায় গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৩ জনসহ মোট ৪ জন দগ্ধ হয়েছেন।

সোমবার (২৮ মে) দিনগত রাত ৯ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

দগ্ধরা হলেন রাজ মিস্ত্রী বাবু সরকার (৩২) ও তার স্ত্রী ময়না আক্তার (২৩) ও তাদের একমাত্র সন্তান মাহিন (৪) তিনজনই বর্তমানে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

বার্ণইউনিটের দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল (ঢামেক) ক্যাম্পের উপ- পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, দগ্ধ বাবুর ১৭ শতাংশ ও তার স্ত্রী ময়নার ১৭ শতাংশ তাদের সন্তান মাহিন ২২ শতাংশ পুরে গেছে। তারা চিকিৎসাধীন আছেন।

দগ্ধ বাবুর মামাতো ভাই আবদুল মান্নান ঘটনার বর্ণনা দিয়ে জানান, ওই মেকআপ খান রোডের তিনতলা বাড়ির নিচতলায় বাবু পরিবার নিয়ে একটি রুমে ভাড়া থাকে। এলাকায় গ্যাসের সংকট থাকার কারণেই অনেকেই এলাকায় সিলিন্ডার ব্যবহার করে। দগ্ধ বাবু তার রুমের ভিতরে থাকা সিলিন্ডার মেরামতের সময়, হঠাৎ সিলিন্ডার থেকে গ্যাস নির্গত হতে থাকে। তখন বাবু তার স্ত্রীকে নির্দেশ দেয় সন্তানকে নিয়ে দ্রুত বাহিরে চলে যাওয়ার জন্য। ময়নার তার সন্তান মাহিনকে কোলে নিয়ে বাহিরে গেট খোলার সাথে সাথে বাইরে থাকা চুলা থেকে আগুন ঘরে গ্যাসের সাথে মিশতে হয়ে আগুন ধরে যায়। এতে তারা দগ্ধ হয়। ঘটনার সময় বাহিরের দরজার সামনে দাঁড়িয়ে থাকা অপর এক ভাড়াটিয়াও দগ্ধ হন। তার নাম জানাতে পারেনি মান্নান। দগ্ধ ভাড়াটিয়াকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

(দ্য রিপোর্ট/এনটি/মে ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর