thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

মেয়াদোত্তীর্ণ ১১০০ বস্তা শিশুখাদ্য জব্দ

২০১৮ জুন ০৩ ১৯:৫৮:০০
মেয়াদোত্তীর্ণ ১১০০ বস্তা শিশুখাদ্য জব্দ

দ্য রিপোর্ট প্রতিবেদক: মেয়াদোত্তীর্ণ ১১০০ বস্তা শিশুখাদ্য নতুন প্যাকেটে ভরে বাজারজাত করার অভিযোগে রাজধানীর লালবাগ কেল্লার বাজার শ্মশানঘাট এলাকায় চার ব্যবসায়ীকে ‍দুই বছর করে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রবিবার বেলা সাড়ে ১১টা থেকে আড়াইটা পর্যন্ত অভিযান চালিয়ে এ কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

সিয়াম এন্টারপ্রাইজের মালিক মীর হোসেন ও সাইফুল ইসলাম, রতন ট্রেডার্সের মালিক মোহাম্মদ রতন ও হুমায়ুন এন্টারপ্রাইজের মালিক ইমাম হাসান সুমনকে ২ বছর করে কারাদণ্ড প্রদান করা হয়। ১১০০ বস্তা মেয়াদোত্তীর্ণ শিশুখাদ্য জব্দের পাশাপাশি সব দোকান ও গোডাউন সিলগালা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, ‘ভাবতে সত্যিই কষ্ট হয় যে লাভ আর লোভের জন্য একজন ব্যবসায়ী কতকিছুই না করে। বাচ্চাদের প্রিয় খাবার চিপস, নুডুলস, গুঁড়ো দুধ যা কিনা ২০১৬ সালে মেয়াদ শেষ হয়ে গেছে। অনেকগুলোতে পোকা ধরে গেছে। সেই সব মেয়াদোত্তীর্ণ চিপস, নুডুলস ও গুঁড়ো দুধ রিপ্যাকিং করে বাজারজাত করছে ব্যবসায়ীরা।’ এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযানে অংশ নেয় র‌্যাব-১০ এবং বিএসটিআই এতে সহযোগিতা করে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ০৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর