thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

ভাটারা থানার তিন পুলিশের বিরুদ্ধে মামলা

২০১৮ জুন ০৫ ১৬:৫২:৫০
ভাটারা থানার তিন পুলিশের বিরুদ্ধে মামলা

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর ভাটারা থানার তিন পুলিশ ও এক আনসার সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা করেছেন মাকসুদা বেগম নামে এক চা দোকানি।

মঙ্গলবার (৫ জুন) ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে মামলাটি দায়ের করেন তিনি। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা ও আদেশের জন্য রাখেন।

মামলার আসামিরা হলেন— রাজধানীর ভাটারা থানার উপ-পরিদর্শক হাসান মাসুদ, কনস্টেবল জাকির (ড্রাইভার), একই থানার অজ্ঞাতনামা এক কনস্টেবল ও একজন আনসার সদস্য।

আদালতের বেঞ্চ সহকারী আজমত হোসেন এ তথ্য জানিয়েছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, বারিধারার ‘জে’ ব্লকের ২০ নম্বর রোডে মাকসুদা বেগমের চা ও পান-সিগারেটের দোকান রয়েছে। ৩০ মে আসামিরা বাদীর দোকানে গিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। বাদী তা দিতে অস্বীকার করলে আসামিরা তার দোকানে ভাঙচুর করে। তারা দোকানে থাকা আনুমানিক ছয় হাজার টাকার মালামালের ক্ষতি করে।

মামলার সাক্ষী বাবুল ইসলাম রাজু ফটোসাংবাদিক পরিচয় দিয়ে দোকানের মালামাল নষ্ট করার কারণ জানতে চাইলে আসামিরা জানায়, ‘চাঁদার ১০ হাজার টাকা না দিলে, যারা বাদীর পক্ষ নেবেন, সবাইকে ধরে নিয়ে মাদকের মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে। আসামিরা ক্রসফায়ারে দেওয়ারও হুমকি দেয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর