thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল 24, ১ বৈশাখ ১৪৩১,  ৬ শাওয়াল 1445

বান্দরবানে বাঁশ ব্যবসায়ীকে অপহরণ

২০১৪ মার্চ ০৩ ১৯:৪৭:০৪
বান্দরবানে বাঁশ ব্যবসায়ীকে অপহরণ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের বাইশারীতে বাঁশ ব্যবসায়ী রাজকিশোর দেকে (৩৭) অপহরণ করেছে সন্ত্রাসীরা। রবিবার সন্ধ্যায় তাকে অপহরণ করা হয়।

রাজকিশোরের মুক্তিপণ বাবদ অপহরণকারীরা সোমবার বিকেলে মোবাইল ফোনে অপহৃতের আত্মীয়স্বজনের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সন্ধ্যায় জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের চাইল্যাতলি এলাকা থেকে ট্রাকে করে বাঁশ আনতে যান রাজকিশোর দে। এ সময় মুখোশ পরা ছয়-সাতজন অস্ত্রের মুখে বাঁশ ব্যবসায়ী রাজকিশোরকে অপহরণ করে জঙ্গলের দিকে নিয়ে যায়। এ সময় অস্ত্রধারীরা ট্রাকের চালক মিজানুর রহমান ও হেলপার রুবেলের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

ট্রাকের চালক মিজানুর রহমান দ্য রিপোর্টকে জানান, রবিবার বিকেলে ট্রাক নিয়ে বাঁশ আনতে চাইল্যাতলি এলাকায় যাই। সন্ধ্যায় বাঁশবোঝাই করে ফেরার সময় অস্ত্রধারীরারা ব্যবসীয় রাজকিশোরকে অপহরণ করে জঙ্গলে নিয়ে যায়। আমাদের মারধর করে মোবাইল ফোন ও টাকা কেড়ে নিয়েছে।

অপহরণের বিষয়টি স্বীকার করে বাইশারী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রহিম দ্য রিপোর্টকে জানান, অপহৃত বাঁশ ব্যবসায়ীকে উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালাচ্ছে। অপহরণকারীরা ব্যবসায়ীর আত্মীয়স্বজনের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।

(দ্য রিপোর্ট/এএস/এএস/এনআই/মার্চ ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর