thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

মদিনায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

২০১৮ জুন ২৮ ১৩:১৮:২৫
মদিনায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

দ্য রিপোর্ট ডেস্ক : মদিনায় দুই সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতরা ওমরাহ করতে সৌদি আরবে গিয়েছিলেন।

গত মঙ্গলবার ওই দুই দুর্ঘটনায় নয় জন আহত হয়েছেন বলে পরিবারের সদস্য ও প্রবাসী বাংলাদেশিরা জানিয়েছেন।

নিহতরা হলেন- ঢাকার মীরপুরের পুরাতন কচুক্ষেতের জুলহাস (৫০), মোহাম্মদপুরের রাশেদ (৬৫), গোপালগঞ্জের আবুল বাশার (৬০) এবং গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু (৫৫)।

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের হজ কাউন্সেলর মাকসুদুর রহমান গণমাধ্যমকে জানান, আমরা দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে আমরা ব্যবস্থা নেব।

প্রবাসী বাংলাদেশি ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, ওমরাহ শেষে মদিনা থেকে জেদ্দা বিমানবন্দরে যাওয়ার পথে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনায় মারা যান জুলহাস, রাশেদ ও বাশার।

এ দুর্ঘটনায় ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার এস এম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬) আহত হন।

হতাহতদের সবাই এনজেল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরাহ করতে সৌদি গিয়েছিলেন। মঙ্গলবার বিকাল ৪টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইনসে তাদের দেশে যাওয়ার কথা ছিল।

এদিকে রাসেদুল ইসলাম বাবু ওমরাহ শেষে দেশে ফেরার জন্য মদিনা বিমানবন্দরে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় পড়েন। তার পরিবারের তিন সদস্যও এ ঘটনায় আহত হন।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ২৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর