thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

পাকিস্তানে নির্বাচন

ইমরানের দল ১০৮ আসনে, নওয়াজের দল ৬৯ টিতে এগিয়ে

২০১৮ জুলাই ২৫ ২৩:৫৯:২৮
ইমরানের দল ১০৮ আসনে, নওয়াজের দল ৬৯ টিতে এগিয়ে

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তানের সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ শেষে ভোট গণনা চলছে। এরই মধ্যে বেসরকারিভাবে গণনার ফল প্রকাশ হতে শুরু করেছে।

বৃহস্পতিবার রাত ২:১৭ মিনিটের দিকে এই প্রতিবেদন লেখার সময় দেখা যাচ্ছে জাতীয় পরিষদের ১০৯ টি আসনে এগিয়ে ছিল ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন, জং ও ভারতের টাইমস অফ ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, জাতীয় পরিষদের ১০৮ আসনে এগিয়ে রয়েছে পিটিআই।

নওয়াজ শরিফের দল পাকিস্তান মুসলিম লিগ (এন) এগিয়ে রয়েছে ৬৯ আসনে। আর বিলওয়াল ভুট্টো জারদারির পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) এগিয়ে আছে ৩৯টি আসনে।

এ ছাড়া স্বতন্ত্র প্রার্থীরা ২০টি এগিয়ে রয়েছেন। মুত্তাহিদা মজলিস আমল (এমএমএ) এগিয়ে রয়েছে ১১টি আসনে ও গ্র্যান্ড ডেমোক্রেটিক অ্যালায়েন্স (জিডিএ) এগিয়ে আছে ছয়টি আসনে।

তবে ফলাফলের আগেই পিটিআই সমর্থকদের বিজয় মিছিলের প্রেক্ষিতে প্রতিদ্বন্দ্বী দলগুলো ভোট গণনা প্রক্রিয়া নিয়ে সন্দেহ পোষণ করছে। ইতোমধ্যে নওয়াজের দল ফলাফল প্রত্যাখ্যান করেছেন। একইভাবে বিলাওয়াল ভুট্টো এই ভোট গণনাকে অযৌক্তিক ও ভ্রান্তিপূর্ণ বলে অভিহিত করেছেন। এ নিয়ে তিনি একটি টুইটও করেছেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ২৫,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর