thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

ঢাকা থেকে কুমিল্লার আ. লীগ নেতা ‘অপহৃত’

২০১৮ জুলাই ২৭ ১৯:১৬:১৫
ঢাকা থেকে কুমিল্লার আ. লীগ নেতা ‘অপহৃত’

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকার নিজ বাসার সামনে থেকে কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৭ জুলাই) জুম্মার নামাজ শেষে মসজিদ থেকে বাসায় ফেরার পথে দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

পারভেজ হোসেনের খালাতো ভাই ফাহাদ মোহাম্মদ জানান, জুম্মার নামাজ শেষে তিনি লালমাটিয়া মসজিদ থেকে বের হয়ে বাসার দিকে আসছিলেন। এসময় একজনের সঙ্গে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন। এরপরই একটি কালো রংয়ের জিপ গাড়ি আসে এবং দুজন মিলে জোরপূর্বক তাকে নিয়ে যায়।

তিনি বলেন, ‘এই ঘটনাটি দ্রুত মোহাম্মদপুর থানার জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন। সেখানে দেখা গেছে, একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো-গ-১৪২৫৭৭) বাসার সামনে এসে থামে এবং দুজন লোক জোর করে পারভেজকে ওই গাড়িতে তুলে নিয়ে যায়।’

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, ‘লালমাটিয়া এলাকা থেকে পারভেজ হোসেন সরকার নামে এক ব্যক্তিতে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তিনি কুমিল্লার তিতাস উপজেলার চেয়ারম্যান ছিলেন।’

তিনি বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাজ করছি।’ সেখানে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিতাসের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল শিকদারের সঙ্গে অনেকদিন ধরেই রাজনৈতিক ঝামেলা চলছে পারভেজ হোসেনের। ওই এলাকায় প্রোটোকল ছাড়া পারভেজ কখনও যাতায়াত করতেন না। গত বছর ওই এলাকায় সোহেল শিকদারের লোকজন পারভেজের ওপর হামলা করেছিল।

লালমাটিয়া সি ব্লকের ৩০ নম্বর বাড়িতে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকেন পারভেজ। তিনি ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিতাসের উপজেলা চেয়ারম্যান ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুলাই ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর