thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

পারভেজের ‘খোঁজ মিলেছে পূর্বাচলে’

২০১৮ জুলাই ২৮ ০১:৫১:৩৮
পারভেজের ‘খোঁজ মিলেছে পূর্বাচলে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকার লালমাটিয়ায় নিজের বাসার সামনে থেকে ‘অপহৃত’ কুমিল্লার আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে ১১ ঘণ্টা পর পূর্বাচলের ৩০০ ফুট এলাকায় পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে জানান, “৩০০ ফুট রাস্তায় তার সন্ধান পাওয়া গেছে। আমাদের টিম তাকে আনতে সেখানে গেছে। পারভেজ হোসেনের স্বজনরা গেছেন ওখানে।”

তবে কারা পারভেজকে তুলে নিয়ে গিয়েছিল, পূর্বাচলের কোথায় কীভাবে তাকে পাওয়া গেল- এসব প্রশ্নের কোনো উত্তর এখনো পাওয়া যায় নি।
পারভেজের ভাগ্নে আবরার সামশাদ জাকি বলেন, “আমরা খবর পেয়েছি, তিনশ ফুটের কাছে তিনি আছেন। সেখানে আমাদের লোক গেছে। আসার পর তার সাথে কথা বললে বিস্তারিত জানা যাবে।”

কুমিল্লা জেলা আওয়ামী লীগের সদস্য পারভেজ হোসেন ২০১৪ সাল পর্যন্ত তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে লালমাটিয়া সি ব্লকের ৩০ নম্বর বাড়িতে তিনি থাকতেন।

দুপুরে স্থানীয় একটি মসজিদে জুমার নামাজ পড়ে বাসার ফেরার সময় পারভেজকে জোর করে একটি কালো রঙের গাড়িতে তুলে নিয়ে যায় কয়েকজন।

পরিবারের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের আশপাশের বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্তে নামে।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ কমিশনার বিপ্লব কুমার সরকার সে সময় বলেছিলেন, যারা পারভেজকে তাকে তুলে নিয়ে গেছে তাদের কাছে ওয়্যারলেস ও অস্ত্র ছিল বলে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন। তবে তারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কিনা- সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

আর পারভেজের মামা সাজ্জাদ হোসেন বলেছিলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনে দলের মনোনয়ন পাওয়ার আশায় কাজ করছিলেন তার ভাগ্নে। তিতাসের বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল শিকদারের সঙ্গে তার বিরোধ চলছিল।

এ কারণে পারভেজ বছরখানেক ধরে এলাকায় যাওয়া আসা কমিয়ে দিয়েছিলেন বলে জানান সাজ্জাদ।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ২৮,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর