thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

২০১৮ জুলাই ৩০ ১৩:৫৩:০৩
নারায়ণগঞ্জে হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তেল ব্যবসায়ী মওদুদ আহমেদ শাওন (২৫) হত্যা মামলায় দু’জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (৩০ জুলাই) দুপুরে জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক রবিউল আউয়াল এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সিদ্ধিরগঞ্জের নজরুল ইসলামের ছেলে রাকিব (২৪) ও মোশারফ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন বসু (২৪)। এদের মধ্যে রাকিব পলাতক রয়েছেন। এরা দু’জনেই শাওনের বন্ধু ছিলেন এবং তেলের ব্যবসা করতেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) মাকসুদা আহমেদ জানান, মূলত আসামিরা শাওনের বন্ধু সোহেলের দোকান থেকে তেল এনে ব্যবসা করতেন। জমতে জমতে ৫ লাখ টাকা দেনা হয়ে যাওয়ায় শাওন আসামিদের টাকার জন্য চাপ দেন এবং লিখিত স্ট্যাম্পে করিয়ে নেন। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা শাওনকে সোনারগাঁয়ে নিয়ে হত্যা করেন।

২০১৪ সালের ১০ জুলাই সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের দৌলদী গ্রামের একটি ধইঞ্চা ক্ষেত থেকে শাওনের লাশ উদ্ধার করা হয়। নিহতের পেটে ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত ছিল। ওইসময় পরিচয় না পাওয়ায় ময়নাতদন্ত শেষে ১১ জুলাই মাসদাইর কবরস্থানে বেওয়ারিশ হিসেবে তার মরদেহ দাফন করা হয়। ওই ঘটনায় সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করে পুলিশ। ১২ জুলাই তার পরিবার শাওনের লাশ শনাক্ত করলে আদালত লাশটি পরিবারের কাছে হস্তান্তরের নির্দেশ দেন। ১৬ জুলাই নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাসদাইর পৌর কবরস্থান থেকে শাওনের লাশ উত্তোলন করে পরে দাফন করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর