thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

‌'মারধরের ছবি তোলায়’ প্রিয় ডট কমের কার্যালয়ে হামলা

২০১৮ আগস্ট ০৩ ২৩:২৮:০২
‌'মারধরের ছবি তোলায়’ প্রিয় ডট কমের কার্যালয়ে হামলা

শুক্রবার সন্ধ্যা ৬টার পর এই হামলার ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে প্রিয় ডট কম। কিন্তু কে বা কারা এই হামলা চালিয়েছে তা জানা যায়নি বলে ওই প্রতিবেদনে বলা হয়।

প্রতিবেদনটিতে জানানো হয়, ‘‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে সংহতি প্রকাশ করে শুক্রবার দুপুর থেকেইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়টির সামনে জড়ো হতে থাকে। বিকেল ৬টার দিকে তাদের ওপর আকস্মিক হামলা চালায় একদল যুবক।

মারধরের ঘটনার খবর সংগ্রহ করতে গেলে প্রদীপ দাসের মোবাইল কেড়ে নেয় যুবকরা। প্রদীপ নিজেকে সাংবাদিক পরিচয় দেওয়ার পরও ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে তারা। ওই সময় প্রিয়.কমের কয়েকজন কর্মী প্রদীপকে উদ্ধার করতে গেলে তাদের ওপরও চড়াও হয় ওই যুবকরা। একপর্যায়ে তারা নিউজরুমে প্রবেশ করলে হামলাকারী যুবকরা ভেতরে প্রবেশের চেষ্টা করে। কিন্তু দরজা লাগানো থাকায় হামলাকারীরা বাইরের কাঁচ ভাঙচুর করে চলে যায়।’’

২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলায় জাবালে নূর পরিবহনের বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছে। এর পরিপ্রেক্ষিতে শুক্রবারও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে অবস্থান নেয় শিক্ষার্থীরা।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ০৩,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর