thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

জাবি উপাচার্যকে হত্যার হুমকি

২০১৩ নভেম্বর ০৮ ১৯:৫০:৩৮
জাবি উপাচার্যকে হত্যার হুমকি

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন ও তার সহধর্মিণীকে বোমা মেরে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাতনামা এক ব্যক্তি। তাদেরকে এসএমএসে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে জানানো হয়েছে, গ্রামীণফোনের ০১৭৮৬৩২১২৫১ নম্বর থেকে বৃহস্পতিবার রাতে ৯টা ২১ মিনিটে উপাচার্যকে ‘বাসা থেকে বের না হলে’ বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, ‘বৃহস্পতিবার রাতে এসএমএসের মাধ্যমে আমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ সময় অশালীন ভাষা উল্লেখপূর্বক বোমা মেরে আমার বাসভবন উড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়।’

ড. মো. আনোয়ার হোসেন জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছেড়ে এখনো চলে না যাওয়ায় তাকে ও তার স্ত্রীকে হত্যার হুমকি দেওয়া হয়।

রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক জানান, গোয়েন্দা পুলিশের কাছে নম্বরটি দেওয়া হয়েছে। আশুলিয়া থানা পুলিশকে মৌখিকভাবে হত্যার হুমকির বিষয়টি জানানো হয়েছে। সারা দেশে যেভাবে বোমার বিস্ফোরণ ঘটানো হচ্ছে, তাতে হত্যার হুমকিকে উড়িয়ে দেওয়া যায় না।

প্রক্টর ড. মুজিবুর রহমান জানান, ‘বোমা মেরে হত্যার হুমকি দেওয়ার বিষয়টি উপাচার্য আমাকে জানালে, তার বাসার সামনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিরাপত্তা কর্মকর্তা জেফরুল হাসান চোধুরিকে উপাচার্যের বাসায় থাকার জন্য বলা হয়েছে।’

আশুলিয়া থানায় এ বিষয়ে একটি জিডি করা হয়েছে।

(দিরিপোর্ট২৪/এএস/আইজেকে/এমডি/নভেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর