thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

মোহাম্মদপুরে গ্যাসের আগুনে মা-শিশু দগ্ধ

২০১৮ সেপ্টেম্বর ৩০ ০৯:২৯:৩২
মোহাম্মদপুরে গ্যাসের আগুনে মা-শিশু দগ্ধ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে পাঁচতলা বাড়ির দ্বিতীয় তলায় গ্যাসের আগুনে এক নারী ও তার চার বছরের শিশু দগ্ধ হয়েছেন। পরে গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শনিবার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। দ্রুত তাদের ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

দগ্ধরা হলেন- মোহাম্মদপুরের ইঞ্জিনিয়ার শেখ নাসির উল ইসলামের স্ত্রী তাছমিম বিনতে আজিজ ও তাদের ছেলে সন্তান শেখ নাসির উল আল তানজিম। তারা মোহাম্মদপুর থানার মোহাম্মদীয়া হাউসিং লিমিটেড রোড নম্বর-১ এলাকার একটি বাড়িতে থাকেন।

দগ্ধ তাছমিমের স্বামী ইঞ্জিনিয়ার নাসির সাংবাদিকদের বলেন, ঘটনার সময় তাছমিম তানজিমকে নিয়ে একটি রুমে ছিল। আর আমি পাশের রুমে টিভি দেখছিলাম। হঠাৎ একটি শব্দ শুনে গিয়ে দেখতে পাই ওদের শরীরে আগুন লেগে গেছে। পরে দ্রুত পানি ঢেলে আগুন নিভিয়ে হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরও বলেন, ওই রুমের মধ্যে ছোট্ট স্টোররুম আছে। সেখান থেকে প্রায় সময় গ্যাসের গন্ধ পাওয়া যেতো। ধারণা করা হচ্ছে, ওইখানে জমে থাকা গ্যাসে থেকেই আগুনের সূত্রপাত।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, মা ও তার সন্তান উভয়েরই ২৭ শতাংশ পুড়ে গেছে। অবস্থা গুরুতর।

এদিকে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর গণমাধ্যমকে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনই কিছু বলা যাচ্ছে না। খতিয়ে দেখা হচ্ছে কোথা থেকে আগুনের সূত্রপাত।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর