thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

রাজধানীতে গৃহবধূর আত্মহত্যা

২০১৮ অক্টোবর ০১ ০৯:০৩:০৬
রাজধানীতে গৃহবধূর আত্মহত্যা

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর জুরাইনে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তিনি আত্মহত্যা করেছেন।

বাবলী আক্তারকে রোববার (৩০ সেপ্টেম্বর) মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত গৃহবধূর নাম বাবলী আক্তার (২২)। তার স্বামীর নাম সাদ্দাম হোসেন। তারা জুরাইন কবরস্থান রোডের চারতলা মসজিদ এলাকায় বসবাস করেন। তাদের তিন মাসের একটি কন্যা সন্তান রয়েছে। সাদ্দামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার তারা গ্রামে। তিনি স্ত্রীর পরিবারের সঙ্গেই থাকতেন। তাঁরা দুই বছর আগে বিয়ে করেন।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে সাদ্দাম হোসেন দাবি করেন, তিনি ছোটখাটো একটি সেলুন ভাড়ায় চালান। নিজেও ওই সেলুনে কাজ করেন। স্ত্রী বাবলী আক্তারের মা ফাতেমা বেগম অসুস্থ হয়ে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি আছেন। গতকাল তিনি সবাইকে নিয়ে হাসপাতালে শাশুড়িকে দেখতে যান। রাতে বাসায় ফিরে আসেন।

‘বাসায় আসার পর স্ত্রী বাবলী আমার কাছে ৪০ টাকা চায়। বলে, একটা মেহেদি কিনবে। তখন আমি বলি, তোমার মাকে হাসপাতালে দেখে এসেছি। আমার কাছে এখন টাকা নেই। পকেটে ২০ টাকা আছে। এখন টাকা দিতে পারব না।’

এর পরই পাশের কক্ষে গিয়ে বাবলী ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় বলে দাবি করেন সাদ্দাম হোসেন।

তিনি আরো বলেন, ‘পরে ঘরের দরজা ভেঙে দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর