thereport24.com
ঢাকা, শুক্রবার, ৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১,  ২৮ জিলহজ ১৪৪৫

খালেদার স্বাস্থ্য পরীক্ষা করছে মেডিকেল বোর্ড

২০১৮ অক্টোবর ০৭ ১৪:৩৪:৩৬
খালেদার স্বাস্থ্য পরীক্ষা করছে মেডিকেল বোর্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করছেন পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড। এ সময় তাদের সঙ্গে ছিলেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন রহমানও।

রোববার (৭ অক্টোবর) বেলা ১১টা ৩০ মিনিটে তাকে দেখতে বোর্ডটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ৬১২ নাম্বার কেবিনে প্রবেশ করেন।

বিএসএমএমইউ’র মেডিসিন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল চৌধুরী বোর্ডের নেতৃত্ব দিচ্ছেন। তার সঙ্গে মেডিকেল বোর্ডের অন্য সদস্যদের মধ্যে আছেন- ফিজিক্যাল মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বদরুন্নেসা আহমেদ, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক, কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী, অর্থোপেডিক বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. নকুল কুমার দত্ত।

এসময় বোর্ডের বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুনও উপস্থিত ছিলেন।

পরে ডা. জলিল বলেন, এখন তো তার চিকিৎসাই চলছে। আগে থেকেই তিনি ওষুধ খাচ্ছেন। আমরা ফাইল পর্যালোচনা শেষে বেরিয়ে এসেছি, আগামীকাল (সোমবার, ৮ অক্টোবর) আবার বসবো।

এদিকে বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য শনিবার বিকেল পৌনে চারটার দিকে বিএসএমএমইউ আনা হয়। বেগম খালেদা জিয়াকে বিএসএমএমইউ কেবিন ব্লকের ছয়তলার ৬১২ নম্বর কেবিনে রাখা হয়েছে।

শীতাতপ নিয়ন্ত্রিত কেবিনটির ভেতরে দুটি খাট, টিভি ও অ্যাটাচড বাথরুম রয়েছে। কক্ষের পাশেই রয়েছে এক সেট সোফা। এছাড়া এটির ভেতরে কলিং বেল রয়েছে, যাতে করে রোগী প্রয়োজন হলে নার্স বা অন্য কাউকে ডাকতে পারেন।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর