thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল 24, ২ বৈশাখ ১৪৩১,  ৬ শাওয়াল 1445

চট্টগ্রামে ছাদ থেকে পড়ে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

২০১৪ মার্চ ০৬ ১২:৫৪:২৭
চট্টগ্রামে ছাদ থেকে পড়ে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম : চট্টগ্রামের পূর্ব ফিরোজ শাহ এলাকায় তিনতলা বাড়ির ছাদ থেকে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। তবে তারা ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন নাকি তাদের পরিকল্পিতভাবে ফেলে দিয়ে কেউ খুন করেছে, তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তবে নিহতের আত্মীয়স্বজনদের দাবি, তাদের পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

নিহতরা হলেন- রাজিব চৌধুরী (৪৫) ও সঙ্গীতা শীল চৌধুরী (৩৫) । রাজিব নগরীর সিটি কর্পোরেশন পরিচালিত একটি স্কুলের শিক্ষক ও তার স্ত্রী খাগড়াছড়িতে খাদ্য বিভাগে সহকারী পরিদর্শক পদে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এসএম তানভির আরাফাত জানান, রাজিব চৌধুরী পূর্ব ফিরোজ শাহ কলোনিতে নতুন তিনতলা বাড়ি বানাচ্ছিলেন। নির্মাণাধীন বাড়ির ছাদে উঠে স্বামী-স্ত্রী ভোরে ফুলগাছে পানি দিচ্ছিলেন। এ সময় তারা কার্নিশের উপর পা রাখলে অসাবধানতাবশত সেটি ভেঙ্গে নিচে পড়ে যান।

নিহত রাজিবের চাচাতো ভাই সমরেশ জানান, তার ভাই-বৌদিকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করেছে। এটা দুর্ঘটনা বা আত্মহত্যার ঘটনা নয়।

ঘটনাস্থলে থাকা নগর পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার হাসান মোল্লা জানান, ‘তাদের ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ পেয়েছি। তবে আমাদের মনে হচ্ছে, তারা অসাবধানতাবশত ছাদ থেকে পড়ে গেছেন। এরপরও যেহেতু অভিযোগ পেয়েছি, সেহেতু সেটি খতিয়ে দেখছি।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই পংকজ বড়ুয়া জানান, ভোর সাড়ে ৬টার দিকে গুরুতর আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার পর নিহতের স্বজনরা তাদের খুন করা হয়েছে বলে দাবি করেছেন বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/কেএইচসি/এফএস/এমডি/এজেড/মার্চ ০৬, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর