thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

ময়মনসিংহে প্রশ্ন ফাঁসের অভিযোগে আটক ১৮

২০১৩ নভেম্বর ০৯ ১১:০১:০১
ময়মনসিংহে প্রশ্ন ফাঁসের অভিযোগে আটক ১৮

ময়মনসিংহ সংবাদদাতা : প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ময়মনসিংহে ১৮ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে আটকদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

আটকরা হলেন- ময়মনসিংহ সদরের বাউন্ডারি রোডের সাজ্জাতুল ইসলাম, নন্দীবাড়ি এলাকার মাহবুব হাসান, নতুনবাজার রেলক্রসিং এলাকার সাফায়েত হোসেন, ঢোলাদিয়ার মানিক মিয়া, ভাবখালীর রুবেল মিয়া, সুমন খান ও এমদাদুল হক, সানকিপাড়ার তুহিন ওরুফে শাহিন, সারদা ঘোষ রোডের আল আমিন, হালুয়াঘাটের শুভ্রদেব ও সাইদুজ্জামান, তারাকান্দার মধুপুরের রফিকুল ইসলাম রফিক, বারই গ্রামের মাহবুব আলম ও সোহাগ মিয়া, ফুলপুরের মোফাখখারুল ইসলাম, ভালুকার আরিফুল ইসলাম তারেক, ধোবাউড়ার সাকিব এবং ঈশ্বরগঞ্জের শহিদুল ইসলাম।

পুলিশ জানায়, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়েছে- এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে শহরের সারদা ঘোষ রোড, ত্রিশাল বাসস্ট্যান্ড, নতুনবাজার মোড়ের বিভিন্ন ফটোকপির দোকানে অভিযান চালিয়ে ফাঁস হওয়া প্রশ্নপত্রসহ ১৮ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে পরীক্ষার প্রশ্নপত্রের সঙ্গে ফাঁস হওয়া প্রশ্ন হুবহু মিলে যাওয়ায় তাদের নামে থানায় মামলা করা হয়।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার এসআই আবু তালিব জানান, আটকরা বিভিন্ন ফটোকপির দোকানে হাতে লেখা প্রশ্ন ফটোকপি ও বিতরণ করছিল। ফাঁস হওয়া প্রশ্নের প্রথম ১০টি বাদে বাকি সব প্রশ্ন পরীক্ষার মূল প্রশ্নের সঙ্গে হুবহু মিল ছিল।

(দিরিপোর্ট২৪/ওএস/এফএস/এএস/জেএম/নভেম্বর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর