thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

সিরাজগঞ্জে ট্রাক-বাস সংঘর্ষে সেনাসদস্য নিহত

২০১৮ ডিসেম্বর ১৪ ১০:৫৭:২১
সিরাজগঞ্জে ট্রাক-বাস সংঘর্ষে সেনাসদস্য নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রাক ও বাসের মুখোমুখী সংঘর্ষে জাহিদুল ইসলাম নামে সেনাবাহিনীর এক ল্যান্স করপোরাল নিহত হয়েছেন। এ সময় আহত হন তিন সেনাসদস্যসহ অন্তত সাতজন। তাদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিরাজগঞ্জের সয়দাবাদে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুল ইসলাম চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসান নগরের নজরুল ইসলামের ছেলে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল হামিদ জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে ঢাকা থেকে একটি ট্রাক কয়েকজন যাত্রী নিয়ে উত্তরাঞ্চলের দিকে যাচ্ছিলো। ট্রাকটি বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের গোলচত্বর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সেনাবাহিনীর ল্যান্স করপোরাল জাহিদুল ইসলাম নিহত ও অন্তত সাতজন যাত্রী আহত হয়। খবর পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম জানান, নিহত জাহিদুল ইসলাম রংপুর সেনানিবাসে কর্মরত ছিলেন। মিশনে যাওয়ার জন্য তিনি টাঙ্গাইল জেলার ঘাটাইল সেনানিবাসে এসেছিলেন। তিনদিনের ছুটিতে ঘাটাইল থেকে চুয়াডাঙ্গায় বাড়ি ফেরছিলেন। পথে তিনিসহ চারজন দুর্ঘটনার শিকার হন। হতাহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জাহিদুলের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর