thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

যেসব তারকারা ২০১৮ সালে বিয়ে করলেন

২০১৮ ডিসেম্বর ২৬ ১৭:২৩:০৮
যেসব তারকারা ২০১৮ সালে বিয়ে করলেন

দ্য রিপোর্ট ডেস্ক: ২০১৮ সালে বেশ কজন শোবিজ তারকা বিয়ে করেছেন। পাশাপাশি আরও অনেকেই নতুন বছরে বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছেন। চলুন পাঠক ফিরে দেখি এ বছর কোন কোন তারকা বিয়ে করেছেন।

তরুণ প্রজন্মের মডেল-অভিনেতা তৌসিফ মাহবুব গেল ৯ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে তিনি বিয়ে করেন। তৌসিফের স্ত্রীর নাম জান্নাতুল ফেরদৌস জারা। দীর্ঘদিন প্রেমের পর পারিবারিকভাবে বিয়ে করেন তারা।

মাসুমা রহমান নাবিলা। একজন জনপ্রিয় উপস্থাপিকা। মডেলিং ও অভিনয়ে পাওয়া গেছে তাকে। তবে তুমুল আলোচনায় এসেছিলেন ‘আয়নাবাজি’ ছবিতে অভিনয় করে। গেলো ২৬ এপ্রিল বিয়ে করেন নাবিলা। পাত্র জোবায়দুল হক রিম, পেশায় ব্যবসায়ী। নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই তাদের পরিচয়। ছোট বেলার বন্ধুত্বের সূত্র ধরেই তাদের প্রেম বিয়ে পর্যন্ত গড়ায়।

সঙ্গীত তারকা বাপ্পা মজুমদার ও উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসেন বিয়ে করেছেন এ বছরেই। ১৬ মে বাপ্পা মজুমদার ও তানিয়ার বাগদান হয়। তাদের বিয়ের আনুষ্ঠানিকতায় সম্পন্ন হয় ২৪ জুন।

অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তার স্ত্রীর নাম মিম রশিদ। এই মিম অভিনেত্রী মিথিলার বড় বোন।

চলতি বছরের সবচেয়ে আলোচিত বিয়ে হলো নায়ক সিয়ামের। হঠাৎ করেই জানা গেলো বিয়ে করছেন এই তারকা। ১৬ ডিসেম্বর সন্ধ্যায় প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে সিয়ামের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তাদের পরিচয় ৯ বছরের। আর প্রেম করেছেন ৭ বছর।

(দ্য রিপোর্ট/এমএসআর/ডিসেম্বর ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর