thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

ওয়াসায় অবহেলা-অব্যবস্থাপনা আর নয়: এলজিআরডিমন্ত্রী

২০১৯ জানুয়ারি ২৪ ১২:৩৩:৪৩
ওয়াসায় অবহেলা-অব্যবস্থাপনা আর নয়: এলজিআরডিমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা ওয়াটার সাপ্লাই অ্যান্ড সুয়্যারেজ অথরিটিতে (ঢাকা ওয়াসা) অনেক অবহেলা-অব্যবস্থাপনায় গেছে আর নয়, ওই অবস্থায় আর চলতে দেওয়া হবে না বলে জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) রাজধানীর কারওয়ানবাজারে ওয়াসা ভবনে প্রতিষ্ঠাটির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ওয়াসার কর্মকর্তাদের উদ্দেশে এলজিআরডিমন্ত্রী তাজুল ইসলাম বলেন, আপনারা অতীতের ত্রুটিপূর্ণ ব্যাপারে সতর্ক না হলে পরিণতি ভালো হবে না। আমরা অনেক দূরে যেতে চাই, অন্যায় সহ্য করা হবে না। আপনাদের যার যেখানে দুর্বলতা আছে তা এক্ষুনি শোধরান তা না হলে পরিণতি খারাপ হবে। কোনো না আর অন্যায় সহ্য করা হবে না। অব্যবস্থাপনার করণে আমাদের গ্রোথপর অনেক হ্যাম্পার হয়েছে, আর নয়।

এলজিআরডিমন্ত্রী বলেন, আমি যদি আমার অবস্থানে থেকে বড় বড় বাড়ি করি, তাহলে মানুষ জানতে চাইবে অর্থের উৎস কি? অনেকে ধারণা করবে বড় কোনো আসনে গেলেই হয়তো বড় বাড়ি করা হয়। আল্লাহকে সাক্ষী রেখে আমি এমন কাজ করবো না যে কাজের কারণে লাখ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত হয়। মনে রাখতে হবে অন্যায় কাজ করলে আল্লাহ সহ্য করবে না।

সভায় ওয়াসার এমডির বিরুদ্ধে সিবিএ নেতাকর্মীরা অবস্থান নিয়ে নানা স্লোগান দিতে থাকেন।

এ বিষয়ে সাংবাদিকরা মন্ত্রীকে প্রশ্ন করলে তিনি বলেন, আমি আজ এসে এ অবস্থা দেখলাম। আমি সবার কথা শুনবো, সবাইকে নিয়ে কাজ করতে চাই। কারো কোনো অন্যায় থাকলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

তবে এমডিকে প্রশ্ন করতে চাইলে এলজিআরডিমন্ত্রী বলেন, আজ আমি উপস্থিত আছি, আজ না। তবে আমি সাংবাদিকসহ সবার কথা শুনতে চাই। আমাকে ব্যক্তিগতভাবে জানাবেন আপনাকে স্বাগত জানাবো।

সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এসএম গোলাম ফারুক, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খানসহ ওয়াসার অন্যান্য কর্মকর্তারা।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২৪, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর