thereport24.com
ঢাকা, শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১,  ৮ রবিউস সানি 1446

বাংলাদেশের বিপক্ষে যেমন হতে পারে উইন্ডিজ একাদশ

২০১৯ মে ০৭ ১৩:২৩:৩৭
বাংলাদেশের বিপক্ষে যেমন হতে পারে উইন্ডিজ একাদশ

দ্য রিপোর্ট ডেস্ক: ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের মোকাবেলা করবে ওয়েস্ট ইন্ডিজ। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডকে হারিয়ে বেশ ফুরফুরা মেজাজে ক্যারিবিয়ানরা। অন্যদিকে প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে হেরে মানসিকভাবে কিছুটা পিছিয়ে টাইগাররা।

মঙ্গলবার ডাবলিনের ক্লোনটার্ফ মাঠে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ। দুই দলের লড়াই শুরু হবে বিকাল ৩টা ৪৫ মিনিটে। সেখান থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও বিটিভি।

এ ম্যাচে কেমন হতে পারে ওয়েস্ট ইন্ডিয়ান একাদশ? স্বাভাবিকভাবেই প্রশ্নটি উঁকি দিচ্ছে কৌতুহলী ক্রিকেটপ্রেমীদের মনে। তাদের সেই চাহিদা নিবৃত্ত করা হলো।

নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে ১৬৬ রানের বিশাল ব্যাবধানে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয় ওয়ানডে ক্রিকেট ইতিহাসে যা দ্বিতীয় সর্বোচ্চ রানের বড় ব্যবধানে জয়। সেই দলটিকেই টাইগারদের বিপক্ষে দেখা যেতে পারে।

অর্থাৎ অপরিবর্তিত একাদশ নিয়েই বাংলাদেশের বিপক্ষে মাঠে নামতে পারে উইন্ডিজ। নিশ্চিতভাবে উইনিং কম্বিনেশন ভাঙতে চাইবে না ক্যারিবিয়ানরা। যদিও আইরিশদের বিপক্ষে প্রথম ম্যাচে নিজেদের প্রমাণের সুযোগ পাননি সফরকারীদের অধিকাংশ ব্যাটসম্যান। দুই ওপেনার জন ক্যাম্পবেল ও শাই হোপ উদ্বোধনী জুটিতে গড়েন বিশ্বরেকর্ড। করেন ৩৬৫ রানের ওপেনিং জুটি।

ক্যাম্পবেল ও হোপের ব্যাটিং তাণ্ডবে সুযোগ পাননি মিডল ও লোয়ারঅর্ডার ব্যাটসম্যানরা। তবে সেই ম্যাচের একাদশ নিয়েই তাদের মাঠে নামার সম্ভাবনা বেশি। তিনে যথারীতি থাকছেন ড্যারেন ব্রাভো।

মিডলঅর্ডারে দায়িত্ব পালন করবেন রোস্টন চেজ, জনাথন কার্টার ও সুনীল অ্যামব্রিস। বোলিংয়ে জেসন হোল্ডারের সাথে থাকবেন কেমার রোচ, শেল্ডন কটরেল ও শ্যানন গ্যাব্রিয়েল। একমাত্র স্পিনার অ্যাসলে নার্স।

উইন্ডিজের সম্ভাব্য একাদশ

জন ক্যাম্পবেল, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, সুনীল অ্যামব্রিস, জেসন হোল্ডার-(অধিনায়ক), অ্যাশলে নার্স, কেমার রোচ, শেল্ডন কটরেল ও শ্যানন গ্যাব্রিয়েল।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ০৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর