thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

মাঠ পর্যায়ে নির্বাচনী সামগ্রী পাঠাচ্ছে ইসি

২০১৩ নভেম্বর ০৯ ১৯:৫৪:৪৫
মাঠ পর্যায়ে নির্বাচনী সামগ্রী পাঠাচ্ছে ইসি

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : আগামী জাতীয় সংসদ নির্বাচনের মালামাল মাঠ পর্যায়ে পাঠানো শুরু হয়েছে। এর অংশ হিসেবে বৃহস্পতিবার ৪০ হাজার স্বচ্ছ ব্যালট বাক্স ও ১২ লাখ ব্যালট লক সারাদেশে ১০টি আঞ্চলিক কার্যালয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। নিরাপত্তার স্বার্থে এসব মালামাল ট্রেজারিতে রাখার নির্দেশ দেয় কমিশন।

নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ জানান, কঠোর নিরাপত্তা বেষ্টনির মধ্যে গত বৃহস্পতিবার কমলাপুর কন্টেইনার টার্মিনাল থেকে ১০টি আঞ্চলিক কার্যালয়ে এসব স্বচ্ছ ব্যালট বাক্স পাঠানো হয়। ঢাকা অঞ্চলে ১৩ হাজার ৬৬০ ব্যালট বাক্স ও ১ লাখ ৬৬ হাজার ব্যালট লক, ফরিদপুর অঞ্চলে ২ হাজার ব্যালট বাক্স ও ৫৫ হাজার ব্যালট লক, রংপুর অঞ্চলে ৩ হাজার ৫০০টি ব্যালট বাক্স ও ১ লাখ ৪৫ হাজার ব্যালট লক, রাজশাহী অঞ্চলে ৪ হাজার ব্যালট বাক্স ও ১ লাখ ৭৫ হাজার ব্যালট লক, খুলনা অঞ্চলে ৪ হাজার ব্যালট বাক্স ও ১ লাখ ৪০ হাজার ব্যালট লক, বরিশাল অঞ্চলে ২ হাজার ব্যালট বাক্স ও ৭২ হাজার ব্যালট লক, ময়মনসিংহ অঞ্চলে ৪ হাজার ৫০০ ব্যালট বাক্স ও ১ লাখ ৪৭ হাজার ব্যালট লক, সিলেট অঞ্চলে ২ হাজার ব্যালট বাক্স ও ৭৫ হাজার ব্যালট লক, কুমিল্লা অঞ্চলে ১ হাজার ৮৪০ ব্যালট বাক্স ও ১ লাখ ৩০ হাজার ব্যালট লক এবং চট্টগ্রাম অঞ্চলে ২ হাজার ৫০০ ব্যালট বাক্স ও ৯৫ হাজার ব্যালট লক পাঠানো হয়।

এর আগে নির্বাচনের অন্যান্য সামগ্রী মার্কিং সিল, স্ট্যাম্প প্যাড, সিল, অমোচনীয় কালির কলম ও অফিসিয়াল সিলসহ অন্যান্য সামগ্রী কমিশনে পৌঁছেছে। এ সব সামগ্রী কমিশনের গুদামে সংরক্ষণ করা হয়েছে।

(দিরিপোর্ট২৪/এমএস/এসকে/এনডিএস/নভেম্বর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর