thereport24.com
ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১,  ৭ রবিউস সানি 1446

‘বার্সায় ফিরতে হলে সমর্থকদের কাছে ক্ষমা চাইতে হবে নেইমারকে’

২০১৯ জুন ২৮ ১৭:১৯:৩৬
‘বার্সায় ফিরতে হলে সমর্থকদের কাছে ক্ষমা চাইতে হবে নেইমারকে’

দ্য রিপোর্ট ডেস্ক : বার্সেলোনার প্রাক্তন ব্রাজিলিয়ান কিংবদন্তী রিভালদো বলেছেন ক্যাম্প নু তে ফিরতে হলে নেইমারকে অবশ্যই সমর্থকদের কাছে ক্ষমা চাইতে হবে।

২০১৭ সালে ফুটবল বিশ্বে আলোড়ন তুলে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে পিএসজি তে পাড়ি জমান নেইমার। কিন্তু প্যারিসের ক্লাবটিতে প্রত্যাশিত সাফল্য পাননি এই ব্রাজিলিয়ান তারকা। মৌসুমের গুরুত্বপূর্ন সময়ে ইনজুরি, এমবাপ্পের উত্থান, অতি সম্প্রতি ধর্ষনের মত গুরুতর অভিযোগ সব মিলিয়ে মেসির ছায়া থেকে বের হয়ে এসে নিজেকে আরো উঁচুতে নিয়ে যাওয়ার স্বপ্ন দুঃস্বপ্নে পরিনত হয়েছে ২৭ বছর বয়সী নেইমারের।

আর তাই সাম্প্রতিক সময়ে জোর গুঞ্জন, বার্সেলোনায় আবারো ফিরতে চাইছেন নেইমার। পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির সাম্প্রতিক সাক্ষাৎকারগুলোতেও প্রমাণিত হয়েছে, নেইমারকে বিক্রি করতে প্রস্তুত ফ্রেঞ্চ ক্লাবটি। কয়েকদিন আগে নেইমারের বার্সায় ফিরতে চাওয়ার বিষয়টি স্বীকার করেছেন বার্সেলোনা সহ সভাপতি জর্দি কার্দোনেরও।

এমন পরিস্থিতিতে এই মন্তব্য করলেন রিভালদো। গোল ডট কমকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন- “এটা একটা কঠিন সিদ্ধান্ত। নেইমার যেভাবে বার্সা ছেড়েছে তার জন্য এটা কঠিন কারন এখনো অনেক সমর্থক ওর উপর রাগান্বিত।সুতরাং ও যদি আসে, সমর্থকরা ওর সমালোচনা করবেই।“

“ওর সরি বলা উচিত, আনুষ্ঠানিকভাবে। ওর সিদ্ধান্ত যে ভুল ছিল সেটা স্বীকার করা উচিত। আমি মনে করি সমর্থকরা ওকে বুঝবে। ভালো খেললে এমনিতেই ক্ষমা করবে। “

“মেসি, সুয়ারেজের সাথে ও যখন খেলত ক্লাবের জন্য সেটা অসাধারন ছিল। ওকে নিয়ে যদি বার্সা আবারো চ্যাম্পিয়নস লীগ জিততে পারে, আমার মনে হয় না ওর ফেরা নিয়ে দর্শকদের কোন সমস্যা থাকবে”।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর