thereport24.com
ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১,  ৭ রবিউস সানি 1446

দলে ফিরলেন রুবেল-সাব্বির, বাদ পড়লেন মিরাজ

২০১৯ জুলাই ০২ ১৫:৪০:০১
দলে ফিরলেন রুবেল-সাব্বির, বাদ পড়লেন মিরাজ

দ্য রিপোর্ট ডেস্ক: কাফ মাসলে ইনজুরির কারণে মাহমুদউল্লাহ রিয়াদ ভারতের বিপক্ষে খেলতে পারবে কি না তা নিয়ে যথেষ্ট সন্দেহ-সংশয় ছিল। শেষ পর্যন্ত আজ রিয়াদকে পাচ্ছে না বাংলাদেশ। তার পরিবর্তে একাদশে ফিরেছেন সাব্বির রহমান রুম্মন।

এদিকে মেহেদী হাসান মিরাজের নামও একাদশ থেকে কাটা পড়েছে। এজবাস্টনের মাঠ ছোট হওয়ায় এবং স্পিনাররা সুবিধা করতে না পারার কারণে তাকে বসিয়ে রেখে বাড়তি এক পেসার হিসেবে রুবেল হোসেনকে একাদশে অন্তর্ভুক্ত করেছে টাইগার টিম ম্যানেজমেন্ট।

একাদশে ২ পরিবর্তন এনেছে ভারতও। তারাও এক স্পিনার বসিয়ে খেলাচ্ছে বাড়তি এক পেসারকে। কুলদিপ যাদবের পরিবর্তে একাদশে ফিরেছেন ভুবনেশ্বর কুমার। অন্যদিকে, অফ-ফর্মে থাকা কেদার যাদবের পরিবর্তে একাদশে জায়গা করে নিয়েছেন দিনেশ কার্তিক।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল্, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, লিটন দাস, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দীন, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

ভারত একাদশ

রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, রিশাভ পান্ত, এমএস ধোনি, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, ইউজবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ০২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর