thereport24.com
ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১,  ৭ রবিউস সানি 1446

বিশ্বকাপ সেরা একাদশে বাংলাদেশের ক্রিকেটার কমিয়ে ফেললেন জোন্স

২০১৯ জুলাই ০৬ ১৭:২২:৪৪
বিশ্বকাপ সেরা একাদশে বাংলাদেশের ক্রিকেটার কমিয়ে ফেললেন জোন্স

দ্য রিপোর্ট ডেস্ক: ওল্ড ট্রাফোর্ডে আজ (শনিবার) অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে শেষ হতে যাচ্ছে বিশ্বকাপের প্রথম রাউন্ড। ইতিমধ্যেই নিশ্চিত হয়ে গেছে আসরের সেরা চার দল। তারা হল- অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। যেহেতু প্রথম রাউন্ড শেষ, তাই এর মধ্য থেকেই আসরের সেরা একাদশ গঠন করছেন ক্রিকেট বোদ্ধারা।

এর মধ্যে অন্যতম একজন হলেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার ডিন জোন্স। গভীরভাবে পর্যবেক্ষণ করে এই আসরের সেরা একাদশ নির্ধারণ করেন তিনি। তার এই একাদশে জায়গা পেয়ছেন দুই বাংলাদেশি ক্রিকেটার। তারা হলেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

তবে ডিন জোন্স একাদশ ঘোষণার পর রীতিমত বিতর্কে জড়িয়ে গিয়েছেন। কেননা তার নির্ধারণ করা প্রথম একাদশে নেয়া হয়েছিল চার বাংলাদেশিকে। সাকিব, মোস্তাফিজ ছাড়াও সেখানে জায়গা করে নিয়েছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন ও মুশফিকুর রহীম। আর তাতেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সমালোচনার শিকার হোন জোন্স।

তাই একপ্রকার বাধ্য হয়েই সাইফউদ্দিন ও মুশফিককে নিজের একাদশ থেকে ছেঁটে ফেলেন জোন্স। তাদের পরিবর্তে একাদশে নিয়েছেন ভারতের হার্দিক পান্ডিয়া ও ইংল্যান্ডের জস বাটলার কে।

এ নিয়ে টুইটারে নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে জোন্স বলেন, ‘স্টার স্পোর্টসের ডাগ আউটে ইরফান পাঠানের সঙ্গে অনেক আলোচনার পর আমি আমার বিশ্বকাপ একাদশে পরিবর্তন এনেছি।’

ডিন জোন্সের প্রথম একাদশঃ রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, সাকিব আল হাসান, বাবর আজম, বেন স্টোকস, মুশফিকুর রহীম, মোহাম্মদ সাইফউদ্দিন, মিচেল স্টার্ক, মোস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ ও ইয়ুজবেন্দ্র চাহাল।

পরিবর্তিত একাদশঃ রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, সাকিব আল হাসান, বাবর আজম, বেন স্টোকস, জস বাটলার, হার্দিক পান্ডিয়া, মিচেল স্টার্ক, মোস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ ও ইয়ুজবেন্দ্র চাহাল।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ০৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর